২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জমজমাট মেগা ধারাবাহিক হিসেবে ছোটপর্দায় আসছে বাহুবলী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 10, 2016 3:45 pm|    Updated: July 13, 2018 3:33 pm

Baahubali Is Going To Turn Into Mega Soap

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক খবর তো? ‘বাহুবলী’ এবার বদলে যাচ্ছে ছোটপর্দার ধারাবাহিকে? ‘বাহুবলী ২’-এর শেষ দৃশ্য ইন্টারনেটে ফাঁস হয়ে যাওয়াতেই কি এই সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক রাজামৌলি?
ঠিক তা নয়! বাহুবলী যেরকম রুপোলি পর্দায় জনপ্রিয়তার রাজত্ব কায়েম করেছে, তেমনটাই করতে চায় ছোটপর্দাতেই। সম্প্রতি সে কথা খোলসা করে জানিয়েছেন চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্রপ্রসাদ। তাঁর বক্তব্য- “লোকে ইদানীং গেমস অফ থ্রোনস নিয়ে মাতামাতি করে! কিন্তু তার চেয়েও বেশি ভাল স্পেশ্যাল এফেক্টস, অ্যানিমেশন আর জাঁকজমক নিয়ে আমরা ধারাবাহিক হিসেবে ছোটপর্দায় বাহুবলী দেখাতে চাই!”
ভাল কথা! একে একরকম স্বদেশপ্রীতি হিসেবে মেনে নেওয়াই যায়! তা কবে থেকে ছোটপর্দায় দেখানো হবে বাহুবলী ধারাবাহিক? ছবির মতো এটাও কি দক্ষিণী এবং উত্তর ভারতীয়- দুই ভাষাতেই দেখানো হবে? সব চেয়ে বড় কথা- ছবির অভিনেতা-অভিনেত্রীরাই কি অভিনয় করবেন ছোটপর্দাতেও?
এত প্রশ্নের উত্তর এখনই দিচ্ছেন না বিজয়েন্দ্রপ্রসাদ। তাঁর মতে, এখনই সব বলে দিলে না কি ধারাবাহিকের জন্য উত্তেজনা নষ্ট হয়ে যাবে। তবে সামান্য হলেও ধারাবাহিক সম্প্রচারের ব্যাপারে আলোকপাত করেছেন তিনি। বলেছেন, ধারাবাহিক বলেই চিত্রনাট্য বাড়াতে হবে। তিনি আপাতত সেই কাজটাই করছেন! সেটা শেষ হয়ে গেলেই বাকি খবরও চলে আসবে এক এক করে!
তাহলে কি আশা করাই যায়, ধারাবাহিকটাই কাটাপ্পা কেন বাহুবলীকে হত্যা করলেন, সেই রহস্য উদঘাটন করবে? সে গুড়ে বালি! “প্রথমে কিছুদিন সম্প্রচারিত হবে ধারাবাহিকটা। তার পর কিছু দিন বন্ধ থাকবে শুটিংয়ের কাজের জন্য”, জানিয়েছেন বিজয়েন্দ্রপ্রসাদ! অর্থাৎ, কী ছোটপর্দা কী বড়পর্দা, উত্তেজনা জিইয়ে রাখার খেলাটা একইরকম থাকবে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে