BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জানেন, বলিউডে প্রথম ছবিতে কত পারিশ্রমিক চেয়েছেন প্রভাস?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2017 8:22 am|    Updated: August 5, 2019 2:12 pm

'Baahubali' Prabhas demands Rs 80 crore for Bollywood venture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন কয়েকদশক ধরে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার, তো অন্যজন ভারতীয় ছবির নয়া সেনসেশন। একজনের নামই যথেষ্ট কোন ছবির সাফল্যের জন্য, অন্যজনের ছবি হাজার কোটি টাকা ব্যবসা করে বক্সঅফিসে গড়েছে নয়া রেকর্ড। এবার একসঙ্গে আসতে চলেছেন তাঁরা দুজন। বলিউডের ভাইজান সলমন খান সঙ্গে বাহুবলী প্রভাস।

prabhas

[উপার্জনের অঙ্কে শাহরুখ, সলমনের সঙ্গে ‘ফোর্বস’ তালিকায় ঠাঁই অক্ষয়েরও]

images (1)

২০০২ তে ছবির জগতে পা রাখেন তেলুগু অভিনেতা প্রভাস। কখনও অ্যাকশন মুভি, তো কখনও রোমান্টিক ছবি তো কখনও থ্রিলার, বিভিন্ন ছবিতে নানারকমের চরিত্রে অভিনয় করেছেন এই তেলুগু সুপারস্টার। ১৯টি তেলেগু ছবিতে অভিনয়ের দক্ষতায়  মন জয় করেছেন দর্শক থেকে ফিল্ম ক্রিটিক সবার। তবে কোথাও যেন প্রাদেশিক ছবির বেড়াজালে সীমাবদ্ধ হয়ে পড়েছিলেন প্রভাস। অবশেষে ২০তম ছবিতে ভাগ্যের শিকে ছিঁড়ল। এস এস রাজামৌলির ‘বাহুবলী দ্য বিগিনিং’-এর হাত ধরে প্রাদেশিকতার সমস্ত বাধা পেরিয়ে রাতারাতি তিনি হয়ে ওঠেন ভারতীয় ছবির নয়া স্টার। এরপর মুক্তি পায় তাঁর ‘বাহুবলী ২-দ্য কনক্লুশন’। এই ছবি তাঁকে এনে দেয় সাফল্যের অন্য স্বাদ। এই ছবির দৌলতে দেশের গণ্ডি পেরিয়ে তাঁর ক্যারিশমা ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক স্তরে। বক্সঅফিসে এই প্রথম কোন ভারতীয় ছবি ব্যবসা করে হাজার কোটিরও বেশি। তবে এখানেই শেষ নয়। তাঁর ফ্যানের সংখ্যা নাকি অনেক বেশি বলিউডের প্রথম সারির অভিনেতাদের তুলনায়। তাঁকে নিয়ে এখন নয়া গুঞ্জন। এবার নাকি বলিউডে আসতে চলেছেন প্রভাস। শোনা যাচ্ছে তাঁর কাছে রীতিমতো হত্তে দিয়ে পড়ে রয়েছেন বিটাউনের প্রযোজকেরা। করণ জোহর থেকে শুরু করে কে নেই সেই তালিকায়। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, করণ জোহরই বলিউডে লঞ্চ করতে চলেছেন প্রভাসকে। কিন্তু সেই রটনাকে উড়িয়ে দিয়েছেন কে জো নিজেই। তবে এবার জানা যাচ্ছে রোহিত শেঠি বলিউডে লঞ্চ করতে চলেছেন বাহুবলী প্রভাসকে। তবে শুধু প্রভাস একা নন, এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে সলমন খানকেও। সবকিছু ঠিকঠাক থাকলে রোহিতের সঙ্গে সলমনের এটাই প্রথম ছবি হতে চলেছে। যে রোহিত কাজ করেছেন শাহরুখ খান, অজয় দেবগণের মতো হায়েস্ট পেড অ্যাক্টরদের সঙ্গে, তাঁর কপালেও চিন্তার ভাঁজ ফেলছেন প্রভাস। রোহিতের ভয়, প্রভাসের সঙ্গে কাজ করতে হলে তাঁর বাজেটে বেশ চাপ পড়তে পারে। কারণ এই ছবির জন্য ৮০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন প্রভাস। যা বিটাউনের স্টারদের তুলনায় অনেক বেশি।

Prabhas-rohit

[OMG! সলমনের বাড়ির শৌচালয়ে লুকিয়ে বসে কে?]

আপাতত নিজের পরবর্তী ছবি ‘সাহো’-র শ্যুটিং-এ ব্যস্ত তিনি। ২০১৮-য় মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে কি বলিউডে তাঁকে দেখতে আরও একবছর অপেক্ষা করতে হবে তাঁর ফ্যানদের। টিনসেল টাউনের আনাচে কানাচে অনেককিছু শোনা গেলেও এব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন প্রভাস।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে