BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

থিয়েট্রিক্যাল ট্রেলারে আরও বেশি সাংঘাতিক ‘বাবুমশাই’ নওয়াজ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 11, 2017 3:05 pm|    Updated: July 11, 2017 3:16 pm

Babumoshai Bandookbaaz: Nawazuddin Siddiqui turns the hit on

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পপকর্ন খেয়েছেন কখনও? জানেন কেমন করে তৈরি হয়? বন্দুক হাতে নিয়ে এই প্রশ্নের উত্তর দিতে হাজির ‘বাবুমশাই’ নওয়াজউদ্দিন সিদ্দিকি। আবার নিজের গ্যাংস্টার মোডে ফিরে গিয়েছেন অভিনেতা। সেই দর্শন থেকেই সকলের সামনে তুলে ধরেছেন এই গুঢ় তথ্যটি। টিজারে অবশ্য নওয়াজের এই নয়া অবতারের সামান্য ঝলক মিলেছিল। তবে ট্রেলারখানি আরও যেন বাড়িয়ে তুলেছে ‘বাবুমশাই বন্দুকবাজ’-এর মহিমা।

[পাক সহকর্মীদের মিস করছেন, প্রকাশ্যে কেঁদে ফেললেন শ্রীদেবী]

কখনও ‘বজরঙ্গি ভাইজান’-এর সঙ্গী হয়েছেন, কখনও ‘মম’ শ্রীদেবীর। কিন্তু ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর ফয়জলের দেখা সেভাবে পাচ্ছিলেন না দর্শকরা। বাবুমশাই অবতারে যেন সে চাহিদাই পূরণ করলেন নওয়াজ। লুঙ্গি পরে রেডিও হাতে প্রকাশ্যে শৌচালয়ে যাওয়াই হোক, কিংবা বিদিতা বাগকে দেখার জন্য কুড়ি টাকা ঘুষ দেওয়াই হোক, সবেতেই সিদ্ধহস্ত ‘বাবুমশাই’ নওয়াজ। টুইটারে নিজের ছবির ট্রেলার লঞ্চ করার ক্ষেত্রেও সেই ধারা বজায় রেখেছেন অভিনেতা। ফিল্মি স্টাইলে লিখেছেন, ‘তুম নে বুলায়া অর হাম চলে আয়ে! লো দেখ লো’।

 

[পরিবারে সবচেয়ে বেশি শিক্ষিত পুরষ তিনিই, দাবি রণবীরের]

নওয়াজের এমন অবতার বরাবরই পছন্দ দর্শকদের। আর এবারে তাঁর পাশাপাশি ছবিতে রয়েছেন বিদিতা বাগ, যতিন গোস্বামী, শ্রদ্ধা দাস, দিব্যা দত্ত, শচীন চৌবের মতো অভিনেতারা। তাই এবারে দর্শকদের প্রত্যাশা আরও বেশি।

[এবার বাংলা ছবিতেও সানির জাদু, কীভাবে জানেন?]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে