BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নয়া অবতারে ‘বাহুবলী’র দেবসেনা, প্রভাসের সঙ্গ ছেড়ে এবার তিনি ‘ভাগমতী’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 1:19 pm|    Updated: September 14, 2019 3:13 pm

Bhaagamathie trailer starring Anushka Shetty released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী দ্য বিগিনিং’-এ তাঁকে দেখে চমকে গিয়েছিলেন দর্শকরা। ‘কনক্ল্যুশন’-এ তাঁকে দেখে মুগ্ধ হয়েছিলেন সকলে। দেবসেনার চরিত্রে যেন মিশে গিয়েছিলেন অনুষ্কা শেট্টি। তাঁর সঙ্গে প্রভাসের সম্পর্ক নিয়েও কম জল্পনা নেই। পর্দায় দু’জনের রসায়ন দর্শকদের এতটাই ভাল লেগেছে, অনেকেই ভাবতে শুরু করে দেন ব্যক্তিগত স্তরেও দু’জনের সম্পর্ক রয়েছে। তবে সে সব এখন অতীত। মাঝে বেশ কিছুদিন বিশ্রামে ছিলেন নায়িকা। তবে এবারে সিনেমার পর্দায় ফিরে আসছেন। ‘বাহুবলী’র দেবসেনা নয় এবার তিনি ফিরছেন ‘ভাগমতী’ হয়ে। ফার্স্টলুক আগেই সামনে এসেছিল। এবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

[সিনেমার বাজারে খরা, এবার রাজনীতিতে পা দেওয়ার ইচ্ছে আমিশার]

নতুন এই ঝলকে আইপিএস অফিসারের দেখা যাবে অনুষ্কাকে। তাঁর বিপরীতে রয়েছেন দক্ষিণী অভিনেতা উন্নি মুকুন্দন। ট্রেলারের প্রথমের দিকে উন্নির প্রেমে পড়তে দেখা যাবে অনুষ্কাকে। কিন্তু কাহিনি একটু এগোলে রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হন নায়িকা। তাঁকে জেল থেকে নিয়ে যাওয়া হয় ‘ভাগমতী’র অভিশপ্ত প্রাসাদে। সেখান থেকে শুরু হয় ভয়ঙ্কর ঘটনাক্রম। সোমবার ট্রেলারটি প্রকাশ হওয়া মাত্রই লক্ষ লক্ষ মানুষ তা দেখে ফেলেছেন। নতুন এই অবতারেও দেবসেনার চরিত্রের মতো বৈচিত্র রয়েছে। যা বেশ ভালভাবেই ফুটিয়ে তুলেছেন অনুষ্কা।

[৩০০ কোটির ক্লাবে ‘টাইগার জিন্দা হ্যায়’, নিজের রেকর্ডই ভাঙলেন সলমন]

দেবসেনার চরিত্রের জন্য নিজেকে ভেঙেচুরে তৈরি করেছিলেন। একই নায়কের মা ও স্ত্রীর চরিত্রে অভিনয় করেও দর্শকদের কাছে বিশ্বাসযোগ্য হয়ে উঠেছিলেন। সেই আবহ থেকে বেরিয়ে আসতে একটু হলেও সময় লেগেছে। মাঝের এই ক’টা দিন নিজের মতো করে কাটিয়েছেন অনুষ্কা। নিজের স্টারডম উপভোগও করেছেন। তবে এবারে ফের কাজের মধ্যে ফিরে এসেছেন। ওদিকে প্রভাসও ‘সাহো’র কাজে ব্যস্ত। নিজেদের পৃথক পথ বেছে নিয়েছেন ‘বাহুবলী’ জুটি। তবে তাতেও তাঁদের রসায়নের প্রভাব এতটুকু কমেনি। এর মাঝেও আলাদাভাবে দু’জনে কি নজর কাড়তে সক্ষম হবেন? প্রশ্নটা থেকেই গেল।

জটিলতা থেকে অবশেষে মুক্তি, ২৫ জানুয়ারিতেই আসছে ‘পদ্মাবত’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে