BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রণবীর নয়, দীপিকা-শাহিদের লুক লুকোতে কড়া হচ্ছেন বনশালি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 26, 2017 11:45 am|    Updated: January 26, 2017 11:45 am

Bhanshali wants to hide look of deepika and shahid for Padmavati movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের কাজ নিয়ে এমনিতেই বড্ড বেশি খুঁতখুতে পরিচালক সঞ্জয় লীলা বনশালি। কাস্টিং থেকে প্রমোশন সবটা পারফেক্ট হওয়া চাই। ছবির শুটিং নিয়ে যতটা সম্ভব গোপনীয়তা রক্ষা করেন তিনি। তাঁর ছবির শুটিং চলাকালীন সংবাদমাধ্যম প্রবেশের ক্ষেত্রেও বিরাট কড়াকড়ির নিদান থাকে। যেমনটা দেখা যাবে পদ্মাবতীর সেটে। কানাঘুষো শোনা যাচ্ছে ইতিমধ্যে সেই বার্তা ইউনিট মেম্বারদের জানিয়েও দিয়েছেন সঞ্জয়। আসলে পদ্মাবতীতে দীপিকা বা শাহিদ কাপুরের লুক মিডিয়ার সামনে আসুক তা কোনওভাবেই চাইছেন না পরিচালক।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর সিং। এক গাল দাঁড়ি, চোখের পাতায় গাঢ় কাজল। পরণে লম্বা কালো কাফতান। পায়ে রাজ রাজাদের মতো জুতো। রণবীরের এই লুক আপনাকে মনে করাবে কোনও তরুণ তূর্কিকে। গুগলের সার্চবারে একবার আলাউদ্দিন খিলজি লিখে সার্চ মেরে দেখুন। মিল পাবেন অনেকটা। রণবীরের এই লুক যেমন প্রশংসা পেয়েছে। তেমনই মনে করা হচ্ছে আগামী ছবি পদ্মাবতীর জন্যই তাঁর এই নয়া অবতার। বনশালির পদ্মাবতীতে তিনিই তো আলাউদ্দিন খিলজি।

রণবীরের এই লুক নিয়ে যখন হইহই পড়ে গিয়েছে, তখনই নয়া ফতোয়া আসতে চলেছে পদ্মাবতী টিমের প্রতিটি মেম্বারের জন্য। নাহ! অফিসিয়ালি এ সব কথা মোটেই বলেননি সঞ্জয়। তবে সূত্রের খবর, ছবির শুটিং চলাকালীন সেটে কোনও ব্যাগ নিয়ে ঢুকতে মানা করা হয়েছে। এমনকি মোবাইল ফোন বা ক্যামেরাও অ্যালাও করা হচ্ছে না সেটের ভিতর। এ নিয়ম লাগু থাকছে তারকাদের জন্যও। শুটিং চলাকালীন বাড়ানো হয়েছে নিরাপত্তারক্ষীর সংখ্যাও।

দীপিকাই সঞ্জয় লীলা বনশালির ছবিতে রানি পদ্মিনী। মেবারের রানা রাওয়াল রতন সিংয়ের স্ত্রী। যে চরিত্রে দেখা যাবে শাহিদ কাপুরকে। মেবারের রানা আর রানি পদ্মিনীকে নিজের সবটুকু শিল্পীসত্ত্বা দিয়ে সাজাতে চান পরিচালক। প্রথম দেখাতেই যেন চোখ ধাঁধিয়ে যায় সকলের। তাই এত রাখঢাক, জানান পদ্মাবতীর এক টিমমেম্বার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে