BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দেশভক্তিকে উসকে দিয়ে ‘ভারত’-এর ভূমিকায় অবতীর্ণ সলমন খান

Published by: Sulaya Singha |    Posted: January 25, 2019 3:51 pm|    Updated: January 25, 2019 3:51 pm

Bharat Teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। প্রজাতন্ত্র দিবসের দু’দিন আগেই মুক্তি পেল ‘ভারত’-এর টিজার। ছবি নিয়ে যা উত্তেজনা তৈরি হয়েছিল, টিজার মুক্তির পর তা আকাশ ছুঁল।

শুক্রবার নিজেই টিজার মুক্তির কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন বলিউডের ভাইজান। ইতিমধ্যেই ইউটিউবে পাঁচ লক্ষ মানুষ দেখে ফেলেছেন টিজারটি। আর এতেই স্পষ্ট সলমন খানের আপকামিং ছবি নিয়ে ঠিক কতটা উৎসাহী তাঁর অনুরাগীরা। ‘রেস থ্রি’ বক্সঅফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি। কিন্তু তাতে সলমনের জনপ্রিয়তায় কোনও আঁচ লাগেনি। ভারত-এর হাত ধরে তিনি যে আবার বক্স অফিসে দাপট দেখাবেন, সে বিষয়ে নিশ্চিত তাঁর ভক্তরা। টিজারে একাধিক চরিত্রে ধরা দিয়েছেন দাবাং খান। শুধু তাই নয়, বাইক নিয়ে আগুনের মধ্যে দিয়ে ভয়ংকর স্টান্ট করতেও দেখা যাচ্ছে তাঁকে। আর তাঁর গলায় ‘ভারত’ হয়ে ওঠার সংলাপ ছবি নিয়ে ফ্যানদের কৌতূহল অনেকখানি বাড়িয়ে দিয়েছে। তাঁর সংলাপের পরতে পরতে রয়েছে দেশপ্রেম। যা মন ছুঁয়েছে দর্শকদের।

[‘জিনস প্যান্ট পরেছ কেন?’ সঞ্চালিকার পোশাক নিয়ে মন্তব্য করে বিতর্কে মৌসুমি]

এর আগে সলমনের ফার্স্টলুক ফাঁস হতেই ছবি নিয়ে তাঁর চরিত্র নিয়ে জল্পনা শুরু হয়েছিল। তারপর আবার পাঞ্জাবে ছবির শুটিং নিয়ে বিপাকেও পড়তে হয়েছিল সলমন এবং ক্যাটরিনা কাইফকে। পাঞ্জাবের ওয়াঘা বর্ডারে একটি দৃশ্যের শুট হওয়ার কথা ছিল। কিন্তু নিরাপত্তার কারণে তা সম্ভব হয়নি। ফলে পাঞ্জাবেরই একটি গ্রামে তৈরি করা হয় ওয়াঘার সেট। যে সেটে ভারত ও পাকিস্তান উভয় দেশের পতাকাই দেখানো হবে বলে ঠিক করেন পরিচালক। কিন্তু সলমন পাকিস্তানের পতাকা উত্তোলন করতেই স্থানীয়দের রোষের মুখে পড়তে হয়েছিল ভারত-এর টিমকে। নায়ক-নায়িকার বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করা হয়েছিল। সেসব বিতর্ক পিছনে ফেলে অবশেষে মুক্তি পেয়েছে টিজার।

দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হচ্ছে আলি আব্বাস জাফরের ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত দক্ষিণ কোরিয়ার ইতিহাস। দীর্ঘ ৬০ বছরের ইতিহাস দেখাতে প্রায় ৩ ঘণ্টারই ছবি বানানোর পরিকল্পনা ছিল পরিচালকের। তবে শোনা যাচ্ছে, কাটছাঁট করে সিনেমাটি হবে আড়াই ঘণ্টার। সলমন-ক্যাটের পাশাপাশি থাকছেন দিশা পাটানি, নোরা ফতেহি, টাবু এবং জ্যাকি শ্রফও। বিশেষ ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। চলতি বছর ইদে মুক্তি পাবে ‘ভারত’।

[ফের বড়পর্দায় লিভ-ইনের গল্প, দেখাবে ‘লুকা ছুপি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement