১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জন্মদিনে আমিরকে শুভেচ্ছা জানাতে এই কাজটিই করেছেন বিগ বি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2018 4:54 pm|    Updated: August 31, 2019 3:50 pm

Big-B wished me first on b-day: Aamir Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনের শুরুটা ঠিক যেমন চেয়েছিলেন তেমনটাই হয়েছে। সবার প্রথম শুভেচ্ছাটি জানিয়েছেন অমিতাভ বচ্চন। ‘ঠাগস অফ হিন্দোস্তান‘-এর ফ্লোরে ছিলেন সকলে। শুট করতে করতে আমিরের খেয়ালই ছিল না বারোটা বেজে গিয়েছে। ফ্লোরের মাইকে আচমকাই ধ্বনিত হল গুরুগম্ভীর কণ্ঠ। হ্যাপি বার্থ ডে। এভাবেই বলিউডের শাহেনশার কাছ থেকেই প্রথম শুভেচ্ছাটি পেলেন আমির খান।

শুটিংয়ের ব্যস্ততা সত্ত্বেও বুধবার একটু সময় বের করেই নিলেন ফ্যামিলি ম্যান আমির। যোধপুর থেকে বিমানে করে চলে আসেন মুম্বই। বিমানবন্দরেই তাঁকে সারপ্রাইজ দেন স্ত্রী কিরণ ও পুত্র আজাদ। সেখানেই সাংবাদিকদের সামনে কেক কাটলেন মিস্টার পারফেকশনিস্ট। জানালেন প্রতিবারের মতো জন্মদিনটা স্ত্রী, সন্তান ও আম্মির সঙ্গেই কাটাবেন। এর জন্য দু’দিনের ছুটিও পেয়েছেন তিনি।

[জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার আমিরের, কী জানেন?]

এমনিতে সিনেমার প্রচার ছাড়া খুব একটা প্রকাশ্যে আসেন না আমির। তবে এদিনই ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল খুলে ফেলেছেন অভিনেতা। সাংবাদিক বৈঠকেও বেশ খোশমেজাজে ছিলেন তিনি। নিজের এই খুশির কৃতিত্ব স্ত্রী কিরণকেই দিলেন আমির। জানালেন, কিরণই তাঁর জীবনে পরিবর্তন এনেছেন। স্বামীর প্রশংসায় পঞ্চমুখ কিরণও। জানালেন, আমিরের বুদ্ধির গভীরতা ও স্পর্শকাতর মনই তাঁকে সবচেয়ে বেশি আকর্ষণ করে।

1_IT_1521021687797তবে জন্মদিনে একটি বদভ্যাস অবশ্যই ছাড়তে চান আমির। ধূমপানের অভ্যাসটি ছাড়তে চান তিনি। তিন খানের সঙ্গে প্রতিযোগিতা রয়েছে? জন্মদিনেও এ প্রশ্নের মুখে পড়তে হল ‘দঙ্গল’-এর কান্ডারিকে। উত্তর হাসিমুখেই দিলেন। জানালেন, প্রতিযোগিতার বাজারে তিনি কখনও ছিলেনই না। তাঁর প্রতিযোগিতা কেবল নিজের সঙ্গেই। ভাললাগা থেকেই ছবি তৈরি করেন। তা দর্শকদের পছন্দ হওয়ায় খুশি ‘সিক্রেট সুপারস্টার’-এর নেপথ্যের নায়ক।

[সুস্থতা কামনায় ভক্তদের প্রার্থনা, রাতভর শুটিং করে ক্ষতি পুষিয়ে দিলেন বিগ বি]

যোধপুরে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ। আমির জানান, অ্যাকশন সিকোয়েন্স করতে গিয়ে কাঁধে ও পিঠে ব্যথা হয়েছিল বর্ষীয়ান অভিনেতার। ডাক্তারের পরামর্শের পর সুস্থ রয়েছেন তিনি। আবার শুটিংয়ে যোগ দিয়েছেন। ছবিটি তৈরি হলে তা দর্শকদের অনেকদিন মনে থাকবে বলেই আশা বার্থ ডে বয়ের।

[ভাল ক্রিকেট খেলতাম, কিন্তু বাবা একটা সাদা ফুলপ্যান্ট দিলেন না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে