BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিগ বস প্রতিযোগীর বেলাগাম রোমান্স দেখে এ কী হাল হল তাঁর বাবার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 19, 2017 10:33 am|    Updated: November 19, 2017 10:33 am

Big Boss 11: Bandgi Kalra’s Father Gets Hospitalized After Seeing Daughter Romance Puneesh Sharma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমনের পরামর্শেও কর্ণপাত করেননি দুজনে। তার ফল হাতেনাতে পেলেন বিগ বস ১১-এর প্রতিযোগী বন্দগী কালরা। আরেক প্রতিযোগী পুনিশ শর্মার সঙ্গে তাঁর লাগামছাড়া ঘনিষ্ঠতা টিভির পর্দায় দেখে সহ্য করতে পারেননি বন্দগীর বাবা। মেয়ের প্রেমকাহিনি দেখে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। শুধু তাই নয়, মুম্বইয়ে যে ফ্ল্যাটে ভাড়া থাকতেন বন্দগী সেখান থেকেও তাঁকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাড়ির মালিক। এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত। সবমিলিয়ে জোড়া বিপাকে বিগ ঘরের বাসিন্দা এই উঠতি মডেল।

সম্প্রতি, কালার্স টিভিতে সম্প্রচারিত ‘বিগ বস ১১’-য় দেখা যাচ্ছে, সহ-প্রতিযোগী পুনিশ শর্মার সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ হচ্ছেন পাঞ্জাবের এক ছোট শহরের মেয়ে বন্দগী। প্রতিযোগিতায় অংশগ্রহণের আগে নিজের প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন তিনি। এবার বিগ ঘরে পুনিশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা পছন্দ হয়নি অনুষ্ঠানের সঞ্চালক সলমন খানের। কিছুদিন আগে টিভির পর্দায় দুজনকেই সাবধানও করেছিলেন তিনি। কারণ, টিভির মাধ্যমে গোটা দেশ তাঁদের দেখছে। এমনকী তাঁদের পরিবারও। কিন্তু তাতে থোড়াই কেয়ার বন্দগী ও পুনিশের। অনেকেই বলছেন, সস্তা প্রচারের লোভে এরা এমন করেই থাকে। কিন্তু পরিবারের কথা মাথায় না রেখে এমন যৌনতা, তাও আবার গোটা দেশের দর্শকদের সামনে। মেয়ের এমন কীর্তিতে পাঞ্জাবে বসে সমাজের কাছেই ছোট হয়ে গিয়েছেন বন্দগীর বাবা। মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়ে বন্দগী এমনটা করবেন ভাবতে পারেননি তাঁর বাবা।

মেয়ের ঘনিষ্ঠ মূহূর্তগুলি এখন ওই এলাকায় মুখরোচক বিষয় হয়ে দাঁড়িয়েছে। লোকজনের প্রশ্নের মুখ থেকে বাঁচতে বাড়ি থেকেই বেরোচ্ছিলেন না বন্দগীর বাবা। তারপর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অন্যদিকে, মুম্বইয়ে বন্দগীকে বাড়িছাড়া করার সিদ্ধান্ত নিয়েছেন ফ্ল্যাট মালিক। বিগ বসের ঘরে থাকার সুবাদে বাইরের খবরগুলি হয়তো পাবেন না বন্দগী। কিন্তু সলমনের কথা অমান্য করে দর্শকদের সামনে নিজের ভাবমূর্তি আদৌ পরিচ্ছন্ন রাখতে পারবেন কিনা তা সময়ই বলবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে