BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সবার চোখে ধুলো দিয়ে ডিনার ডেটে নভ্যা-আরিয়ান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 31, 2016 1:41 pm|    Updated: May 31, 2016 1:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিনার ডেট অতি নিরীহ বস্তু! কী এমন মহাভারত অশুদ্ধ হয় কেউ কারও সঙ্গে রাতের খাবার খেতে গেলে?
মুশকিলটা হল, এখানে বোধহয় ব্যাপারটা শুধুই খাওয়া নিয়ে নয়!
আসলে, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা আর শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের মধ্যে কিছু একটা চলছে। হতে পারে তা নিখাদ বন্ধুত্ব। হতে পারে তা অন্য কিছু, বন্ধুত্বের চেয়ে সামান্য বেশি!
নভ্যা আর আরিয়ান কিন্তু মাঝে মাঝেই সেরকম ইঙ্গিত দেন। এই তো মাসখানেক আগেই আরিয়ানের সঙ্গে একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নভ্যা। সেখানে দেখা গিয়েছিল, নভ্যার গলায় একটা স্টিকার, তাতে পুরুষের যৌনাঙ্গ নিয়ে একটা শব্দ!
এর পর থেকেই তাঁদের নিয়ে দুনিয়া জুড়ে কৌতূহল বেড়ে গিয়েছে।
এবারে সেই কৌতূহলটাকেই আরও একটু উসকে দিলেন নভ্যা।

navya_web
কী করলেন তিনি?
সবার চোখে ধুলো দিয়ে আরিয়ান আর দুই বন্ধুর সঙ্গে চলে গেলেন ডিনার ডেটে। স্কুল শেষ হয়ে গিয়েছে, এখন তো দুজনেই আকাশে ডানা মেলা পাখির মতোই স্বাধীন!
অনেকে বলছেন, ছবিতে নভ্যার পাশে যাঁকে দেখা যাচ্ছে, তিনি-ই না কি শ্বেতা নন্দার হবু জামাই হলেও হতে পারেন। আর, আরিয়ানের পাশে যে মেয়েটি রয়েছেন, তিনিই মন হরণ করেছেন খান-খানদানের বড় ছেলের!
গল্পটা কিন্তু শেষ পর্যন্ত গোলমালেরই! এমনিতেই সেলিব্রিটির সন্তানেরা যতটা পারেন লুকিয়ে রাখেন নিজেদের ব্যক্তিগত সম্পর্কগুলোকে। তার উপর নভ্যা আর আরিয়ানের সম্পর্কটা কোন দিকে এগোচ্ছে, তা জানতে বিশ্ব জুড়ে তোলপাড়!
ফলে, ব্যাপারটা লুকিয়ে রাখতে তাঁরা কি ডিনার ডেটে বন্ধুদের নিয়ে যেতে পারেন না?
ভেবে দেখুন তো!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement