BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রথম সপ্তাহে ‘বিগ বস’-এর ঘর ছাড়ছেন কোন প্রতিযোগী?

Published by: Tanujit Das |    Posted: September 22, 2018 6:37 pm|    Updated: September 22, 2018 6:51 pm

Bigg Boss 12: first Weekend Ka Vaar with Salman Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। ঘরের মধ্যে ঢুকে পড়েছেন জুটি ও একক প্রতিযোগীরা৷ শুরু হয়ে গিয়েছে লড়াই৷ বরাবরের মতো প্রথম দিন থেকেই এবারও চর্চার শিরোনামে রয়েছে ‘বিগ বস’-এর চলতি সিজন৷ শুরু হয়ে গিয়েছে, লড়াই-ঝগড়া, প্ল্যানিং-প্লটিং৷ এক সপ্তাহের শেষে শনিবারই হতে চলেছে চলতি সিজনের প্রথম ‘উইক এন্ড কা বার উইথ সলমন খান’৷ যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন ‘বিগ বস’-সহ ভাইজানের ফ্যানেরা৷ এছাড়া এই সপ্তাহেই ঘর ছেড়ে চলে যাবেন একজন প্রতিযোগী অথবা কোনও জুটি৷ কে বা কার প্রস্থান ঘটবে ‘বিগ বস’-এর বাড়ি ছেড়ে, জানেন?

[ইসলামপুরের ঘটনায় ভাষা আন্দোলনের স্মৃতি উসকে বিতর্কে তসলিমা]

এক সপ্তাহের মধ্যে সকলের নজর কেড়েছেন নন-সেলেবরা৷ সেলেবদের থেকেও তাঁদের পছন্দ করতে শুরু করেছেন ‘বিগ বস’-এর অনুরাগীরা৷ প্রথম সপ্তাহ দেখেই বোঝা যাচ্ছে এবারের ‘বিগ বস’ আরও বেশি আকর্ষণীয় হতে চলেছে৷ ঘরের মধ্যে রয়েছে নানা রঙ জুটি বা নানান স্বভাব ও পেশার মানুষ৷ কেউ এসেছে হাঁটুর বয়সী মেয়েকে সঙ্গিনী করে৷ আবার কেউ এসেছে নিজের গানের ছাত্রীর সঙ্গে৷ ঘরে রয়েছে পুলিশ-উকিল জুটি৷ রয়েছে বড়লোক ও চাষির জুটিও৷ প্রথম সপ্তাহে ‘সাংবাদিক সম্মেলন’ নামে একটি টাস্ক প্রতিযোগীদের দেওয়া হয় বিগ বসের পক্ষ থেকে৷ কিন্তু কাজটা সম্পূর্ণ করতে পারেন না প্রতিযোগীরা। ফলে কেউই সেফ হওয়ার সুযোগ পাননি। এরপর চমক আসে নমিনেশনে। প্রতিযোগীদের বিচারে এবারের সিজনের প্রথম সপ্তাহের নমিনেশনের নাম ওঠে কৃতি ভার্মা ও রেশমি বণিকের জুটি, সাবা খান ও সোমি খানের বোনের জুটি এবং শিবাশিস মিশ্র ও সৌরভ প্যাটেলের জুটি৷ একক প্রতিযোগী হিসাবে ঘর ছাড়ার জন্য মনোনীত হয় দীপিকা কক্কর ও সৃষ্টি রোডে। এখন প্রশ্ন কে ঘর ছাড়া হচ্ছেন শনিবার অথবা রবিবার।

[ইশা আম্বানির বাগদানে চাঁদের হাট, নজর কাড়লেন নিক-প্রিয়াঙ্কা]

সেক্ষেত্রে দুটি সম্ভাবনার উঠে আসছে৷ সূত্রের খবর, সিজনের চলতি সপ্তাহ উপলক্ষে প্রথম সপ্তাহের মনোনয়নে সমস্ত প্রতিযোগীদের সুরক্ষিত করে দিতে পারেন সঞ্চালক সলমন খান৷ অর্থাৎ কাউকেই ঘর ছাড়তে নাও হতে পারে৷ কিন্তু অন্য একটি সূত্রে বলছে এই সপ্তাহে ঘর ছাড়তে পারে দুই বোনের জুটি সোমি খান ও সাবা খান৷ কারণ, প্রথম সপ্তাহেই একাধিক প্রতিযোগীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছেন তাঁরা৷ যা মোটেই ভাল ভাবে নেননি দর্শক৷ ফলে চলতি সপ্তাহে সবচেয়ে কম ভোট পেয়ে এই দুই বোনের ঘর ছাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে বলে খবর৷

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে