২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

মেয়ের স্বয়ম্বর শো নিয়ে আপত্তি, কালার্সের বিরুদ্ধে শিব সেনার দ্বারস্থ হচ্ছেন শেহনাজের বাবা!

Published by: Sandipta Bhanja |    Posted: February 16, 2020 4:39 pm|    Updated: February 16, 2020 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেহনাজ গিল, নামটি কিন্তু বর্তমানে ‘বিগ বস ১৩’র দৌলতে বেশ জনপ্রিয়। টেলিদর্শকদের অন্দরমহলে এখন শেহনাজ গিল বেশ চর্চিত। সারা দেশে যুব প্রজন্মের হৃদয়েও হিল্লোল তুলেছেন এই অভিনেত্রী। জনপ্রিয়তা তাঁর এতটাই তুঙ্গে যে ‘বিগ বস ১৩’ তো বটেই, আগামী কোনও রিয়েলিটি শোতেও এই মেয়েকে হাতছাড়া করতে নারাজ কালার্স চ্যানেল কর্তৃপক্ষ। অতঃপর ‘বিগ বস’ সিজন ১৩’ শেষ হওয়ার আগেই প্রস্তাব পেয়ে গিয়েছেন কালার্সের আরও এক রিয়েলিটি শোয়ের। আসছে শেহনাজের ‘স্বয়ম্বর সভা’- ‘মুঝসে শাদি করোগি’। যেখানে অভিনেত্রী নিজের পছন্দমতো বেছে নেবেন তাঁর জীবনসঙ্গীকে। তবে মেয়ের জন্য আয়োজিত এই ‘স্বয়ম্বর’ অনুষ্ঠানের জন্য কালার্স চ্যানেল কর্তৃপক্ষের উপর বেজায় চটেছেন শেহনাজের বাবা সন্তোক সিং।

“দর্শকদের কাছে শেহনাজের ভাবমূর্তি নষ্ট করছে কালার্স চ্যানেল। ক্যাটরিনা কাইফ বানানোর পরিবর্তে রাখি সাওয়ান্তের মতো ওর ভাবমূর্তি তৈরি করে দর্শকদের দেখানো হচ্ছে। আসলে চ্যানেল কর্তৃপক্ষ ইচ্ছে করে আমার মেয়েকে এভাবে ব্যবহার করছে। কারণ, ওরা জানত শেহনাজের অনুরাগীর সংখ্যা অন্যান্য প্রতিযোগীদের থেকে অনেক বেশি। আর ও এক্কেবারে যোগ্য প্রার্থী ‘বিগ বস সিজন ১৩’র বিজয়ী হওয়ার জন্য। তাই সুযোগ বুঝে শেহনাজকে নতুন শোয়ের প্রস্তাব দিয়ে দর্শকদের ভ্রান্ত করেছে”, অভিযোগ তুলেছেন শেহনাজ গিলের বাবা। চ্যানেলের সিদ্ধান্তের পরিবর্তন না হলে যে শিব সেনার সাহায্য নেবেন, সেকথাও জানিয়েছেন সন্তোক সিং।

[আরও পড়ুন: ‘ও আমাকে মারধর করত’, ‘বিগ বস’ বিজয়ী সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে বিস্ফোরক শিল্পা]

পাশাপাশি শেহনাজের বাবা সিদ্ধার্থ শুক্লার জেতা নিয়েও আপত্তি তুলেছেন। তাঁর কথায়, “সিদ্ধার্থ শুক্লাকে জেতানোর জন্যই শো শেষ হওয়ার অনেক আগে থেকে শেহনাজের ‘স্বয়ম্বর সভা’- ‘মুঝসে শাদি করোগি’র প্রোমো ছাড়া হয়েছে। ওরা চেয়েছিল যাতে শেহনাজকে দর্শকরা আর ভোট না দেয়। ভোটিং কমে যায়। ফলে, সিদ্ধার্থ শুক্লা তো এমনি এমনিই জিতে যাবে।” 

‘বিগ বস’ শো থেকে শেহনাজ গিল যে টাকা পেয়েছেন তাতেও অসন্তুষ্ট অভিনেত্রীর বাবা। তাঁর মতে, “অন্যান্য প্রতিযোগীরা শোয়ে সেরকম কাজ না করেও ১০ কোটি টাকা পেয়ে গিয়েছে। কিন্তু শেহনাজের এত অনুরাগী থাকা সত্ত্বেও এবং ‘বিগ বস’ ঘরে ভীষণরকম সক্রিয় থাকা সত্ত্বেও মাত্র ১০ লক্ষ টাকা দেওয়া হয়েছে মেয়েকে। এখন আবার স্বয়ম্বর রিয়েলিটি শো করাচ্ছে ওকে দিয়ে!”

[আরও পড়ুন: ‘বিগ বস’ ১৩-এ সিদ্ধার্থের জেতা নিয়ে কারচুপির অভিযোগ! চ্যানেল বয়কটের ডাক নেটিজেনদের ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Kal se shuru ho raha hai @parasvchhabrra ke love ka lookout. Dekhiye #MujhseShaadiKaroge kal se, Mon-Fri raat 10:30 baje sirf #Colors par. Anytime on @voot

A post shared by Colors TV (@colorstv) on

Advertisement

Advertisement

Advertisement