BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফেব্রুয়ারি শেষেই বিদায় নিচ্ছে ‘ভুতু’, আসছে ‘বিকেলে ভোরের ফুল’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2017 1:41 pm|    Updated: July 13, 2018 3:50 pm

Bikele Bhorer Phool to replace Bhootu in Zee Bangla

সুপর্ণা মজুমদার: ভালবাসি! ছোট্ট কথাটা বলার উপলক্ষ থাকলে ক্ষতি কি? মন খুলে বাঁচার তো কোনও সাইড এফেক্ট নেই। বাঁচার তাগিদে সারাক্ষণ না ছুটে একটু থেমে বেঁচে নিলেই বা ক্ষতি কি? মন খুলে বাঁচার আর প্রাণ খুলে হাসার এই কাহিনি নিয়েই আসছে জি বাংলার নতুন সিরিয়াল ‘বিকেলে ভোরের ফুল’। মুখ্য চরিত্রে অমিতাভ ভট্টাচার্য এবং সুদীপ্তা চক্রবর্তী। পরিচালনা ও চিত্রনাট্যের দায়িত্বে স্নেহাশিস চক্রবর্তী।

Untitled-2

শুভঙ্কর ও ময়না। দুই ভিন্ন মেরুর বাসিন্দা। শহরের নামকরা ডাক্তার শুভঙ্করের কাছে জীবন মানেই প্রতি মুহূর্তে লড়াইয়ের কাঠিন্য। আর গ্রাম ছাড়া রাঙামাটির পথে বেড়ে ওঠা ময়নার কাছে জীবন মানে মন খুলে বাঁচা। বাঁচার এই দুই মতাদর্শের মেলবন্ধনই দর্শকদের উপহার দেবে নতুন কাহিনি। নিয়ে যাবে প্রেমের সনাতন রূপকথার দেশে।

Untitled3২৭ ফেব্রুয়ারি থেকে রাত ন’টায় দেখা যাবে জি বাংলার এই নতুন সিরিয়াল। সেক্ষেত্রে ভুতুর জনপ্রিয়তার সঙ্গে টক্কর দিতে হবে বিকেলে ভোরের ফুলকে। তবে এই চ্যালেঞ্জ নেওয়ার অভিজ্ঞতা রয়েছে পরিচালক স্নেহাশিস চক্রবর্তীর। আর প্রতিবারই দর্শকরা তাঁকে সাফল্যের মুখ দেখিয়েছেন। এবারেও সেই আশাই রাখছেন পরিচালক।

বড়পর্দা থেকে ছোটপর্দায় আগে এসেছেন বটে তবে তা কেবলমাত্র সপ্তাহান্তের এপিসোড ছিল। এবারে ডেইলি সোপের চ্যালেঞ্জ। খাটতে প্রচুর হচ্ছে। কিন্তু নতুন এই চ্যালেঞ্জ ভালই উপভোগ করছেন অমিতাভ ভট্টাচার্য। গ্রামের মেয়ে হিসেবে আলাদা আদব-কায়দা কিছু রপ্ত করতে হয়েছে। তবে ময়নার মতো প্রাণখোলা চরিত্র করতে পেরে খুশি সুদীপ্তাও।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement