BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বায়োপিকে পুল্লেলা গোপীচাঁদ, অভিনয়ে কে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 28, 2017 12:57 pm|    Updated: June 28, 2017 12:57 pm

Biopic on legendary badminton ace Pullela Gopichand soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসের শেষের দিকে শোনা গিয়েছিল, পিভি সিন্ধুকে নিয়ে বায়োপিক তৈরি করছেন সোনু সুদ। অলিম্পিকে ভারতের প্রতিনিধি হয়ে রূপোর পদক জেতেন এই ব্যাডমিন্টন তারকা। কিন্তু কে এই চরিত্রে অভিনয় করবেন তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। তার মাঝেই শোনা যাচ্ছে শুধু পিভি সিন্ধু নয়, তাঁর কোচ পুল্লেলা গোপীচাঁদের বায়োপিকও আসতে চলেছে বড়পর্দায়। প্রযোজক বিক্রম মালহোত্রা তৈরি করতে চলেছেন এই ছবি। তবে শুধু পিভি সিন্ধু নয়, গোপীচাঁদ ভারতকে দিয়েছে সাইনা নেহওয়ালের মতো ব্যাডমিন্টন তারকাকেও, যাঁদের হাত ধরে বহু আন্তর্জাতিক ক্রীড়ামঞ্চে ভারত সম্মানিত হয়েছে। সাম্প্রতিককালে ব্যাডমিন্টনের পোস্টার বয় শ্রীকান্ত কিদাম্বিও তাঁরই ছাত্র।

[ভারতীয় জওয়ানদের উদ্বুদ্ধ করতে নতুন গান রেকর্ড সোনুর]

বেশ কিছুদিন ধরেই পুল্লেলা গোপীচাঁদকে নিয়ে ছবি করতে উদ্যোগী হয়েছিলেন বিক্রম মালহোত্রা। কিন্তু বায়োপিক তৈরির ক্ষেত্রে সবচেয়ে আগে দরকার ছিল এই জনপ্রিয় প্রাক্তন শাটলারের সম্মতি। সেই সম্মতি পাওয়া মাত্রই ছবির কাজ শুরুর কথা ভাবছেন বিক্রম। বায়োপিক নিয়ে অবশ্য খুবই এক্সাইটেড গোপীচাঁদ। নিজের জীবনকে বড়পর্দায় দেখতে খুবই উৎসুক তিনি। যেভাবে ছবিটাকে প্ল্যান করেছেন বিক্রম, তা বেশ পছন্দ গোপীচাঁদের। তিনি মনে করেন, এই ছবি দেখে আরও অনেকে ব্যাডমিন্টনের প্রতি আকৃষ্ট হবেন।

[বিঘ্নহর্তা গণেশকে কটাক্ষ, আদালতের নোটিস রামগোপালকে]

তবে কোন অভিনেতাকে দেখা যাবে গোপীচাঁদের চরিত্রে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে প্রযোজক বিক্রম জানিয়েছেন, এই চরিত্রের জন্য একজন নবাগত অভিনেতার খোঁজে রয়েছেন তিনি। কাকে দেখা যাবে গোপীচাঁদের চরিত্রে তা দেখার অপেক্ষায় সিনেপ্রেমীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে