BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আন্ধেরিতে অবৈধ নির্মাণ, প্রিয়াঙ্কা চোপড়াকে নোটিস পাঠাল বিএমসি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 3, 2018 12:04 pm|    Updated: July 3, 2018 12:04 pm

BMC serves notice to Bollywood actress Priyanka Chopra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়াকে নোটিস পাঠাল বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন। আন্ধেরির ওশিওয়াড়ায় বেআইনি নির্মাণের জন্য তাঁকে নোটিস পাঠানো হয়েছে। প্রিয়াঙ্কার অফিস ও আরও একটি কমার্শিয়াল বিল্ডিং বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে। এই নিয়ে পাঁচজন অভিযোগপত্র জমা দিয়েছেন। আর সেই কারণেই প্রিয়াঙ্কাকে নোটিস পাঠানো হয়েছে বলে জানিয়েছে বিএমসি।

এলাকায় একটি স্পা ও স্যাঁলো রয়েছে। অভিযোগ, সেই স্পায়ের একটি তলা বেআইনিভাবে তৈরি করা হয়েছে। ওই পাঁচজনের অভিযোগের কারণে বিএমসি সেটি পরিদর্শন করে। তাতে কিছু সমস্যা পায় তারা। ওই নির্মাণটি চোপড়া পরিবার অফিস হিসেবে ব্যবহার করে। এছাড়া বাস্তু প্রেসিন্ট নামে একটি ব্যবসায়ী সংস্থাও সেটি ব্যবহার করে। উভয়কেই আলাদা আলাদা নোটিস পাঠিয়েছে বিএমসি।

জয়া-স্বস্তিকা নয়, সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’-তে নায়িকা ঋতুপর্ণা ]

বিএমসি-কে স্পা কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, তারা জায়গাটি ভাড়া নিয়েছে। এর জন্য প্রিয়াঙ্কা চোপড়া ও তার মায়ের সঙ্গে চুক্তি হয়েছে তাদের। বেআইনি নির্মাণটি প্লাইউড ও কাচের দেয়াল দিয়ে আলাদা করা। দুই প্রতিষ্ঠানের রক্ষী একই।
বিএমসি সূত্রে জানানো হয়েছে, এই বেআইনি নির্মাণ নিয়ে ২০১৩ সালে তারা কথা বলেছিলেন। চোপড়া পরিবারকে জানানো হয়েছিল তারা যেন অবৈধ নির্মাণ ভেঙে ফেলে। শুধু যেটুকু জায়গার অনুমতি পুরসভা দিয়েছে, সেখানেই যেন নির্মাণ করে তারা। নাহলে পুরসভা নিজের উদ্যোগেই সেটি ভেঙে ফেলবে। কিন্তু তার পরেও সেই নির্দেশ মানা হয়নি।

ধর্ষণ ও প্রতারণার অভিযোগ উঠল মিঠুন পুত্র মহাক্ষয়ের বিরুদ্ধে ]

বিএমসির একজন সিনিয়র অফিসার জানিয়েছেন, পুরসভা আগেই তাদের থেকে এই অবৈধ নির্মাণের জন্য জরিমানা আদায় করেছে। তখনই জায়গাটি ভেঙে ফেলার জন্য বলা হয়েছিল। কিন্তু তারপরেও তাঁরা বিষয়টিকে পাত্তা দেয়নি। ফলে একপ্রকার বাধ্য হয়েই মহারাষ্ট্র আঞ্চলিক টাউন প্ল্যানিং এ্যাক্ট (এমআরপিপি) এর অধীনে নোটিস পাঠানো হয়েছে চোপড়া পরিবারকে। যদি তাঁরা এর উত্তর না দেন, তবে পুরসভা অবৈধ নির্মাণ ধ্বংস করে দেবে বলে জানানো হয়েছে। এনিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বা তাঁর মা মধু চোপড়ার তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement