BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! ক্যামেরার সামনেই মহিলা সহকর্মীকে চুম্বন এই অভিনেত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 6, 2017 12:19 pm|    Updated: May 6, 2017 12:19 pm

Bold kissing scene of Nia with co-star Isha Sharma proves she is a bold artist

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের চিরাচরিত বধূসাজের তকমাকে পিছনে ফেলে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পেয়েছেন ‘সিজলিং’ তকমা। নিন্দুকদের রক্তচক্ষূ উপেক্ষা করে উন্মুক্ত করেছেন নিজের সৌন্দর্য। তর্ক-বিতর্ক যাই হোক ফলোয়ারের সংখ্যা উত্তরোত্তর বেড়েই গিয়েছে। কারণ ক্যামেরার সামনে সাহসী হতে কখনও পিছপা হননি নিয়া শর্মা।

[আবর্জনার স্তূপে ধস, ৪৩ জনকে ২০ বছরের কারাদণ্ডের নির্দেশ চিনা আদালতের]

💦💦💧#paradise By @hussain.shiham #adaaran_resorts

A post shared by Nia Sharma (@niasharma90) on

এতদিন কেবলমাত্র স্টিল ক্যামেরার সামনেই দেখা গিয়েছে তাঁর এই সাহসের নমুনা। এবারে ওয়েব সিরিজে এই বোল্ডনেসকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন অভিনেত্রী। ক্যামেরার সামনেই করলেন মহিলা সহকর্মীর ঠোঁটে চুম্বন। আলতো নয় বেশ সপ্রতিভ ছিল সেই চুম্বন। যা তিনি করলেন বিক্রম ভাটের থ্রিলার ওয়েব সিরিজ ‘টুইস্টেড’-এর এই এপিসোডের জন্য।

টেলিভিশনে লিপলকের দৃশ্য অবশ্য নতুন নয়। কম হলেও হয়েছে। ঠোঁটে-ঠোঁট মেলাতে দেখা গিয়েছে জনপ্রিয় জুটি রাম কাপুর ও সাক্ষী তনওয়ারকেও। কিন্তু নিয়ার এই চুম্বন বাড়তি সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। পেয়েছে ভাইরালের তকমা। কারণ তিনি তা করেছেন মহিলা সহকর্মী আশা শর্মাকে।

[গরম লোহায় গলে মৃত্যু ২ শ্রমিকের, তুমুল বিক্ষোভ বার্নপুর ইস্কোয়]

তবে দৃশ্যটি শুট করার আগে নাকি কোনও আড়ষ্টতা ছিল না নিয়ার। কারণ চ্যালেঞ্জ নেবেন বলেই বিক্রম ভাটের এই ওয়েব সিরিজকে বেছেছেন তিনি। যাতে এক সুপার মডেলের চরিত্রে রয়েছেন নিয়া। এক বিজনেস টাইকুনের সঙ্গে পরকীয়ার লিপ্ত সেই মডেল। আচমকা একটি খুন হয়। যার প্রাইম সাসপেক্ট হিসেবে উঠে আসে নিয়ার নাম। তারপরই ঘটে চলে একের পর এক ঘটনা। সেই ঘটনা প্রবাহেই আসে নিয়া-আশার লিপলকের দৃশ্যটি। চরিত্রের প্রয়োজনেই এটি সংযুক্ত হয়েছে বলে দাবি অভিনেত্রীর।

[প্রেমের শাস্তি, যোগীর কেন্দ্রে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর বিয়ের নিদান দিল পঞ্চায়েত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement