BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মহিলাদের কতটা ক্লিভেজ দেখানো ভাল?’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 8, 2017 10:50 am|    Updated: March 8, 2017 10:50 am

Bold Swara Bhaskar, Taapsee Pannu lambasts patriarch Society, Discusses 'cleavege proportion'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবসে নানা বার্তার ছড়াছড়ি। নারীনিগ্রহ যে দেশের প্রতিদিনের ঘটনা, সেখানে অন্তত একটা দিন উঠে আসছে নারীর সম্মান রক্ষার কথা। আর এর মধ্যেই এক অভিনব বার্তা নিয়ে হাজির হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর ও তপসি পান্নু। মহিলাদের কতটা ক্লিভেজ দেখানো ভাল সে কথাই বললেন তাঁরা। তবে ছোট্ট একটা টুইস্ট আছে।

কী সেই টুইস্ট?

অক্ষয়কে কুপোকাত করলেন তপসি!

সাদা-কালো ভিডিওয় দেখা যাচ্ছে দুই অভিনেত্রী রীতিমতো সংরক্ষণশীলতার কথা বলছেন। অর্থাৎ অফিসে, বাড়িতে এরকম পোশাক পরতে হবে যাতে ক্লিভেজ দেখা না যায়। বা অল্প যায়। কিন্তু পুরোটাই তাঁরা বলেছেন ব্যঙ্গের সুরে। আসলে এই সময়ে মহিলাদের বিশেষত অভিনেত্রীদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মানেই অশ্লীল মন্তব্যের ছড়াছড়ি। সানিয়া মির্জা থেকে মন্দিরা বেদী- বডি শেমিংয়ের শিকার সকলেই। এমনকী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও এ নিয়ে মুখ খুলেছিলেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম তাঁর ক্লিভেজের উপর অকারণ ফোকাস করায় বেজায় খেপেছিলেন অভিনেত্রী। তা নিয়ে সরব হয়েছিল বলিউডও। তবে তাতে পরিস্থিতি বদলায়নি। বরং সেই ট্রাডিশন সমানে চলছে। তাঁর বিরুদ্ধেই কৌশলে বার্তা দিয়েছেন দুই অবিনেত্রী। রক্ষণশীল সমাজের প্রতি ব্যঙ্গ করেই একাধিক কথা শোন গেল তাঁদের বুকে। তবে শেষ বার্তা, প্রতিটি নারী বিভাজিকা নিয়েই জন্মেছে। এবং তা দেখাতে কোনও দোষ নেই।

ভারচুয়াল জগতেও কি সুরক্ষিত নারী? প্রশ্ন তুলল ‘নেকেড’

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় মহিলাদের যে হেনস্তার শিকার হতে হয়, তা নিয়ে সরব হয়েছে ফেসবুকও। এক অভিনেত্রী ও সাংবাদিকের সাক্ষাৎকারের মধ্য দিয়ে উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার নানা ইস্যু। ‘নেকেড’ নামে সে শর্ট ফিল্মে অভিনয় করেছেন কালকি কোয়েচলিন ও ঋতাভরী চক্রবর্তী। নারীদিবসেই মুক্তি পেয়েছে সে ছবি। সেই সঙ্গে নয়া বার্তা দিল স্বরা, তপসির ভিডিও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে