১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘রক্তের দাগ’ দেখে সত্যান্বেষণের জন্য তৈরি ব্যোমকেশ, প্রকাশ্যে টিজার

Published by: Bishakha Pal |    Posted: September 1, 2018 8:29 pm|    Updated: August 9, 2021 5:39 pm

Byomkesh Gowtro Official Teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যোমকেশ বক্সি সত্যান্বেষী। সত্যান্বেষণ তাঁর পেশা নয়, নেশাও। আর এই নেশাকে যখন কেউ সরাসরি চ্যালেঞ্জ জানায়, তাহলে জেদ চেপে যায় বই কি। ব্যোমকেশের ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। ঘটে না কখনই। কিন্তু এবার যে চ্যালেঞ্জটা আলাদা। এমন কেউ তাঁকে চ্যালেঞ্জ জানিয়েছেন, যিনি নিজেই টার্গেট। যে কোনও দিনই খুন হয়ে যেতে পারে সে।

মানুষটির নাম সত্যকাম। বড়লোকের বখাটে ছেলে। সুন্দরী মাত্রই তাঁর ‘নেক নজর’ এড়ায় না। এমন কোনও ডাকসাইটে সুন্দরী নেই যাকে নিয়ে ছিনিমিনি খেলেনি অমৃত। এমন মানুষের যে শত্রুর অন্ত থাকবে না, সে তো স্বাভাবিক। অমৃত নিজেও সেকথা জানে। ভালভাবেই জানে। কিন্তু তাই বলে শক্রুকে সে ঠেকাতে চায় না। সে শুধু চায় তার মৃত্যুর পর যেন তদন্তভার হাতে নিক ব্যোমকেশ বক্সি। এর জন্য আগাম পারিশ্রমিকও দিয়ে যায় সে। ললাট লিখন খণ্ডানো যায় না। কিছুদিন পরই ব্যোমকেশের কাছে খবর আসে সত্যকাম মৃত। সত্যান্বেষণ শুরু হয় সত্যান্বেষীর।

হুইল চেয়ারেই কাটত হৃতিকের জীবন! কেন এমন বললেন বোন সুনয়না? ]

গল্পের নাম ‘রক্তের দাগ’। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ যাঁদের ঠোঁটস্থ, তাঁরা এই গল্পের সঙ্গে পরিচিত। কিন্তু তাও অরিন্দম শীলের পরিচালনা মানেই তাতে কিছু ব্যতিক্রমী কোশেন্ট থাকবে। সেটাই সিনেমা হল পর্যন্ত টেনে নিয়ে যায় দর্শকদের। তাই ‘ব্যোমকোশ গোত্র’ নিয়েও একটা সাসপেন্স তৈরি হয়েছে ইতিমধ্যেই। ছবির টিজার লঞ্চ সেই সাসপেন্সের আমেজ আরও খানিকটা বাড়িয়ে দিল।

মুক্তি পেয়েছে ‘ব্যোমকোশ গোত্র’ ছবির টিজার। গল্পের পটভূমি মুসৌরি। এই ছবি দিয়ে প্রথম অরিন্দমের পরিচালনায় অজিতের ভূমিকায় আত্মপ্রকাশ হতে চলেছে রাহুলের। ব্যোমকেশের ভূমিকায় থাকছেন আবীর চট্টোপাধ্যায়ই। সত্যবতীর ভূমিকারও কোনও বদল ঘটছে না। বহাল থাকছেন সোহিনী। সত্যকামের ভূমিকায় দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। টিজার দেখে মনে হচ্ছে, ছবির একটি বড়সড় পাওয়া হতে চলেছেন অর্জুন। এছাড়া ছবিতে অভিনয় করছেন অঞ্জন দত্ত, প্রিয়াঙ্কা সরকার, অনিন্দিতা বোস, ইন্দ্রাশিস রায় ও অরিন্দম শীল নিজে। এবছর পুজোয় মুক্তি পাবে ‘ব্যোমকেশ গোত্র’।

গল্প নয়, ডাইনির হাড়হিম করা সত্যি ঘটনা অবলম্বনেই তৈরি ‘স্ত্রী’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে