BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অ্যাশ-রণবীরের উদ্দাম যৌনতা বিপদে ফেলল করণ জোহরকে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 13, 2016 2:59 pm|    Updated: October 13, 2016 2:59 pm

Censor Board Scissors Out Ranbir Kapoor And Aishwarya Rai Bachchan's Steamy Scenes From Ae Dil Hai Mushkil

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফওয়াদ খান থাকলে ছবি মুক্তি পাবে না! এবং মুক্তি পাবে না ঐশ্বর্য রাই বচ্চন আর রণবীর কাপুরের যৌন দৃশ্য থাকলেও! এ তো ভারি মুশকিলের ব্যাপার হয়ে দাঁড়াল করণ জোহরের নতুন ছবির পক্ষে!
বিশ্বাস না হলেও খবরটা সত্যি! অনেক দিন চুপচাপ বসে থেকে থেকে জং ধরেছিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন বা সেন্সর বোর্ডের কাঁচিতে! তাই সুযোগ পেতেই ফের শোনা গেল কাঁচি চালানোর আওয়াজ। না কি কাঁচি করা বললেই ব্যাপারটা ঠিকঠাক বোঝানো হয়?
খবর এসেছে, নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নিয়ে করণ জোহর বসেছিলেন সেন্সর বোর্ডের কর্তাব্যক্তিদের সঙ্গে। আয়োজন করা হয়েছিল এক বিশেষ স্ক্রিনিংয়ের। সেখানেই ছবি দেখতে দেখতে গুজগুজ-ফিসফিস! কী না- একেবারে ছেঁটে ফেলতে হবে ঐশ্বর্য রাই বচ্চন আর রণবীর কাপুর অভিনীত তিনটি যৌন দৃশ্য! সেগুলো না কি এতটাই রোমাঞ্চকর যা দেখে স্থির থাকা যায় না! সুতরাং, একসঙ্গে বাড়ির সবাই মিলে তো আর দেখা যাবে না ছবিটা! তাই সেন্সর বোর্ডের সদস্যরা সাফ জানিয়ে দিলেন করণ জোহরকে- ওই তিনটি দৃশ্য ছবি থেকে বাদ দিতেই হবে!
সিদ্ধান্ত শোনার পরে করণ জোহরের তো মাথায় হাত! তিনি অনেক করে বোঝানোর চেষ্টা করেন কেন ওই তিনটি যৌন দৃশ্য রাখা হয়েছিল ছবিতে। বলেন, ছবির গল্পে একতরফা প্রেমে ব্যর্থ এক যুবক অন্য নারীর কাছে ভালবাসা আর সান্ত্বনা পায় এই যৌনতার সূত্রেই! ফলে, সম্পর্কের সেই সমীকরণ দেখাতে গেলে দৃশ্যগুলো বাদ দেওয়া যাবে না।
কিন্তু, কে শোনে কার কথা! কোনও লাভই হল না যুক্তি প্রদর্শনে। লাভ হল না কাকুতি-মিনতিতেও! শেষ পর্যন্ত ওই তিন যৌন দৃশ্য বাদ দেওয়ারই সিদ্ধান্ত নিতে হল করণ জোহরকে।
আর, ফওয়াদ খান? তাঁর অভিনীত দৃশ্যগুলোর বরাতে কী রয়েছে?
দেখা যাক! ঠিক চলে আসবে কোনও না কোনও সময়ে সেই খবরও!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে