BREAKING NEWS

১৩ শ্রাবণ  ১৪২৮  শুক্রবার ৩০ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মুক্তির দোরগোড়ায় এসে নাম বদলাল ‘চিট ইন্ডিয়া’-র

Published by: Bishakha Pal |    Posted: January 10, 2019 2:37 pm|    Updated: July 29, 2019 12:15 pm

Cheat India gets a new title

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র একটা সপ্তাহ বাকি। তারপরই মুক্তি পাবে ‘চিট ইন্ডিয়া’। মুক্তির দোরগোড়ায় এসে নাম বদলের সিদ্ধান্ত নিলেন ছবির নির্মাতারা। ‘চিট ইন্ডিয়া’ নামের আগে একটি বাড়তি শব্দ যোগ হবে বলে জানিয়েছেন তাঁরা।

সংবাদমাধ্যমে প্রকাশ, ছবিটি কিছুদিন আগে সেন্সর বোর্ডের কাছে যায়। তারা জানায় ছবির নাম নিয়ে তাদের আপত্তি রয়েছে। সেটি বদলালে তবেই মিলবে ছাড়পত্র। প্রযোজক তনুজ গর্গ জানিয়েছেন, ছবির নাম নিয়ে আপত্তি তুলছে সেন্সর বোর্ড। তাই বদলে দেওয়া হয়েছে সেটি। ‘চিট ইন্ডিয়া’-র বদলে ছবির নাম হবে ‘হোয়াই চিট ইন্ডিয়া’। সেই সঙ্গে তিনি এও জানিয়েছেন, ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে। টেলিভিশন প্রোমোও দেখানো হয়েছে। সেখানে ‘চিট ইন্ডিয়া’ নাম দেখানো হয়েছে। ফলে দর্শকের মধ্যে ধন্দ তৈরি হতে পারে। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে শেষ পর্যন্ত মেনে নেওয়া হয়েছে সেন্সর বোর্ডের কথা। ছবিটি তাই ‘হোয়াই চিট ইন্ডিয়া’ নামেই মুক্তি পাবে। এই নিয়ে একটি টুইটও করেছেন তরণ আদর্শ।

বাগদান হয়ে গেল ফারহান-শিবানীর! বিয়ের দিনক্ষণও পাকা ]

২০০০ সালের গোড়ার দিকে রঞ্জিত সিং নামে একজনের কথা প্রকাশ্যে এসেছিল। এই ব্যক্তি কুখ্যাত হয়েছিল শিক্ষাক্ষেত্রে জালিয়াতির জন্য। টাকা নিয়ে প্রশ্নপত্র ফাঁস থেকে আসল পরীক্ষার্থীর বদলে ভুয়ো পরীক্ষার্থীকে দিয়ে পরীক্ষা দেওয়ানো, এ সবই ছিল তার কাছে জলভাত। অন্ধকার দুনিয়ায় রঞ্জিত ডন নামেই তাকে সবাই চিনত। ছবিতে ইমরান হাসমির চরিত্রটি অনেকটা রঞ্জিত ডনের আদলেই তৈরি। তবে এই ছবিতে ইমরান যে চরিত্রে অভিনয় করেছেন, সেটিই যে শুধু নেগেটিভ, তা কিন্তু নয়। ছবিতে দেখানো হয়েছে, ছাত্রছাত্রীদের অভিভাবকরাও কিন্তু সমান দোষে দোষী। এখন সব বাবা মায়েরাই চান ছেলেমেয়েদের ডাক্তারি, ইঞ্জিনিয়ারিং বা নিদেনপক্ষে ম্যানেজমেন্টের ডিগ্রি থাকুক। তাই ছেলেমেয়েদের ইঁদুর দৌড়ে নামিয়ে দিচ্ছেন তাঁরা। আর যারা এই দৌড়ে পিছিয়ে পড়ছে, তাদের জন্য খোলা থাকছে একটাই রাস্তা। জালিয়াতের সাহায্য নেওয়া। ছবিতে দেখানো হয়েছে সেই সুযোগটিই কাজে লাগান ইমরান।

২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু ‘ঠাকরে’ ছবির মুক্তির জন্য এগিয়ে এসেছে ‘হোয়াই চিট ইন্ডিয়া’ ছবির মুক্তি। ১৮ জানুয়ারি মুক্তি পাবে সৌমিক সেন পরিচালিত এই ছবিটি।

অলোক নাথকে হয়তো ফাঁসানো হয়েছে, আশঙ্কা প্রকাশ আদালতের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement