BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চেনা মানুষের অচেনা মুখোশের কাহিনি নিয়ে আসছে ‘ছদ্মবেশী’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 12, 2017 7:51 am|    Updated: February 12, 2017 7:54 am

Chhadmabeshi, new serial coming soon on Zee Bangla

সুপর্ণা মজুমদার: পর্দা ছোট। কিন্তু প্রত্যাশা বড়। চেনা মানুষের অচেনা মুখোশের কাহিনি নিয়ে আসছে ‘ছদ্মবেশী’। মুখোশ ছদ্ম হলেও অন্যায়ের বিরুদ্ধে প্রকাশ্যে লড়ার কথা বলবে জি বাংলার এই নতুন সিরিয়াল। বলবে অমিত রায়ের কথা। বলবে অমিতের স্ত্রী লাবন্য ও ছোট্ট-মিষ্টি মেয়ে টুপটুপের কথা। আর বলবে সুন্দর লালের কথা।

Untitled-1

তাহলে কী? ত্রিকোন প্রেম। না শুধু ত্রিকোন প্রেম নয়, কাহিনিতে রয়েছে আরও অনেক টুইস্ট। পরিচালক পীযূষ ঘোষের ক্যামেরার সামনে অমিত ও সুন্দর লালকে ফুটিয়ে তুলেছেন অভিনেতা রাজা গোস্বামী। একদিকে রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসার, অন্যদিকে লখনউয়ের গলিতে ঘুরে বেড়ানো বিন্দাস গাইড সুন্দর লাল। দুই চরিত্র ফুটিয়ে তোলাটা বেশ চ্যালেঞ্জিং ছিল তাঁর কাছে। আর এই চ্যালেঞ্জই তাঁকে সবচেয়ে বেশি আকর্ষণ করেছে।

‘ছদ্মবেশী’র হাত ধরেই টেলিভিশনের জগতে প্রবেশ করছেন প্রিয়াঙ্কা মিত্র। লাবন্য হিসেবে সেরাটা দেওয়াটাই সবচেয়ে বড় লক্ষ্য তাঁর। নজর কেড়েছে লাবন্য-অমিতের মিষ্টি মেয়ে টুপটুপ ওরফে অ্যাঞ্জেলিনা ঘোষও। জি বাংলার নতুন এই অনস্ক্রিন পরিবারে রয়েছেন কল্যাণী মণ্ডল, শর্মিলা দাস, মঞ্জুশ্রী গঙ্গোপাধ্যায়ের পোড় খাওয়া মতো অভিনেতারাও।

Untitled-2

রোম্যান্স, ড্রামা থেকে অ্যাকশন – বিনোদনের সমস্ত রসদই মজুত রয়েছে জি বাংলার নতুন এই ভেঞ্চারে। ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই ভেঞ্চারে বিশেষ জোর দেওয়া হয়েছে অ্যাকশনে। ইতিমধ্যে বেশ কয়েকদিন লখনউতে গিয়ে হয়েছে শুটিং। যত্ন করে সাজানো হয়েছে অ্যাকশন সিকোয়েন্সগুলি। আর তাতে কাজ করেছেন বাহুবলী খ্যাত এক স্টান্ট ডিরেক্টর। যা বাংলা টেলিভিশনের ইতিহাসে প্রথম। জানালেন ক্রিয়েটিভ ডিরেক্টর সুশান্ত দাস।

দেখুন সিরিয়ালের লঞ্চ অনুষ্ঠানের টুকরো অংশ –

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement