৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-এর সেটে দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন নায়িকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 4, 2018 8:58 pm|    Updated: June 4, 2018 8:58 pm

Chunky Pandey’s daughter Ananya skips accident on Student of the Year 2 sets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় দুর্ঘটনা ঘটল প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-এর সেটে। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন নায়িকা অনন্যা পাণ্ডে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় শুটিং ফ্লোরে।

অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা। সেই সূত্রেই করণের সঙ্গে পরিচয়। তাই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-এ সুযোগ পেতে অসুবিধা হয়নি। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে টাইগার শ্রফকে। রয়েছে আরও এক নবাগতা তারা সুতারিয়া। এই তিনজনকে নিয়েই নতুন কাহিনি তৈরি করছেন পরিচালক পুণীত মালহোত্রা। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্টলুক।

[অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি বিপাশা, পিছিয়ে যাবে কামব্যাক ছবির শুটিং!]

এরপরই পুরোদমে শুরু হয়ে যায় শুটিং। শোনা গিয়েছে, সম্প্রতি গাড়ি চালানোর একটি দৃশ্য ছিল অনন্যার। তা করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। গাড়ি চালিয়ে যাচ্ছিলেন চাঙ্কি পাণ্ডের কন্যা। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে গাড়িটি। সঙ্গে সঙ্গে সেটে উপস্থিত কলাকুশলীরা ছুটে যান। ছুটে যান পরিচালক। গাড়ির ভিতর থেকে অনন্যাকে উদ্ধার করা হয়। কোনও চোট লাগেনি তাঁর।

এমনিতে অনন্যা বেশ ভাল গাড়ি চালান। কিন্তু শুটিং করতে গিয়ে কীভাবে নিয়ন্ত্রণ হারালেন? এই প্রশ্নের উত্তর সেটের কারও জানা নেই। তবে একটি বিষয়ে সকলেই একমত, এ যাত্রায় ভাগ্যের জোরেই দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেলেন তারকা-কন্যা।অবশ্য একটু বিশ্রাম নিয়েই ফের শুটিং শুরু করে দেন তিনি।

[শাড়ি কীভাবে পরতে হয় জানা উচিত ভারতীয় মহিলাদের, বিতর্কিত মন্তব্য কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে