Advertisement
Advertisement
Poonam Pandey

ক্যানসার নিয়ে ‘ডেথ স্টান্ট’-এর মাশুল! ১০০ কোটির মানহানি মামলা পুনম পাণ্ডের বিরুদ্ধে

নিজের জন্মভূমিতেই আইনি বিপাকে মডেল অভিনেত্রী।

100 Crore Defamation Filed Against Poonam Pandey and Husband Sam Bombay| Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:February 11, 2024 7:24 pm
  • Updated:February 11, 2024 7:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসার নিয়ে ঠাট্টা! ‘ডেথ স্টান্ট’-এর মাশুল গুনতে হচ্ছে পুনম পাণ্ডেকে। মহাফাঁপড়ে মডেল অভিনেত্রী! কানপুরে পুনম এবং তাঁর স্বামী স্যাম বম্বের (Sam Bombay) বিরুদ্ধে দায়ের হল ১০০ কোটি টাকার মানহানি মামলা। নিজের জন্মভূমিতেই আইনি বিপাকে মডেল অভিনেত্রী।

পুনম পাণ্ডে (Poonam Pandey) চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, গত কয়েকদিনে তিনি একেবারে সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন! এবার মানহানি মামলায় জড়ালেন মডেল অভিনেত্রী।

Advertisement

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, কানপুরের পুলিশ কমিশনারের কাছে পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ফয়জান আনসারি নামে এক ব্যক্তি। সেই অভিযোগনামায় সাফ লেখা- ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে পুনম পাণ্ডে এবং তাঁর স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার অনুরোধও জানিয়েছেন ওই ব্যক্তি।

Advertisement

[আরও পড়ুন: মিমির জন্মদিনে জিৎ-বুম্বা, নেই বোনুয়া নুসরত! মাঝরাতে কে দিলেন বিশেষ সারপ্রাইজ?]

এফআইআর-এ উল্লেখ রয়েছে, “পুনম পাণ্ডে এবং স্যাম বম্বে ডেথ স্টান্টের ষড়যন্ত্র করেছেন। এমনকী, ক্যানসারের মতো মারণ রোগ নিয়েও ছেলেখেলা করেছেন তাঁরা। পুনম পাণ্ডে আসলে নিজের প্রচারের স্বার্থেই এমন গিমিক করে গোটা বলিউড এবং দেশবাসীর আবেগে আঘাত হেনেছেন।”

[আরও পড়ুন: ‘শাশুড়ি-বউমার আদিখ্যেতা’, রবিবাসরীয় ভোজে আলিয়ার গাল টিপে আদর করায় ট্রোলড নীতু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ