Advertisement
Advertisement

Breaking News

Gadar 2

সানি দেওলকে দেখতে এসেই গেরোয়! ‘গদর ২’র প্রচারে ফোন চুরি গেল ১৬ ভক্তর

কী মুশকিল! প্রিয় অভিনেতাকে দেখতে আসার মাশুল গুনলেন অনুরাগীরা!

16 mobile phones reportedly stolen at Sunny Deol's Gadar 2 promotional event | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:August 9, 2023 2:25 pm
  • Updated:August 9, 2023 2:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ আগস্ট মুক্তি পাচ্ছে ‘গদর ২’। তার আগে চুটিয়ে সিনেমার প্রচারে ব্যস্ত সানি দেওল। কখনও লংগেওয়ালা পোস্ট আবার কখনও বা ওয়াঘা সীমান্তে পৌঁছে যাচ্ছেন অভিনেতা। বাইশ বছর পরও একটা ছবি নিয়ে যে ভক্তদের মধ্যে এতটা উন্মাদনা থাকতে পারে, তার প্রমাণ মিলছে ‘গদর ২’র প্রতিটা প্রচার অনুষ্ঠানে। এবার সানি দেওলকে দেখতে এসে গাজিয়াবাদে মোবাইল খোয়ালেন ১৬ জন সানি ভক্ত!

আজ্ঞে! গত রবিবার গাজিয়াবাদের ইন্দিরাপুরম অঞ্চলে হাজারো অনুরাগী ভীড় জমিয়েছিলেন সানি দেওলকে দেখতে। প্রিয় অভিনেতাকে একঝলক সামনে থেকে দেখার জন্য অনুরাগীদের তর আর সইছিল না! উপরন্তু পর্দায় তারা সিংয়ের বিধ্বংসী মেজাজ উপভোগ করার আগে সামনে থেকে তাঁর রগরলে সংলাপ কিংবা নাচ দেখার জন্য গাজিয়াবাদে উপচে পড়েছিল জনতার ভীড়। সেখানেই বিপাকে পড়তে হয় ১৬জন সানি-ভক্তকে।

Advertisement

[আরও পড়ুন: ‘গঙ্গায় মড়া পোড়ানো হয়, গায়ে চুলকানি হবে’! কটাক্ষ ধেয়ে আসতেই মোক্ষম জবাব তনুশ্রীর]

জনঅরণ্যের মাঝে যখন সানি ‘গদর ২’র প্রচারে ব্যস্ত, তখন পকেটে হাত দিয়ে মোবাইল ফোন খুঁজে পাননি অনেকেই। তৎক্ষণাৎ শোরগোল শুরু হয়ে যায়। অনুষ্ঠান উদ্যোক্তাদের কাছে অভিযোগ জানান তাঁরা। মন খারাপ করে পুলিশের দ্বারস্থও হন ওই ভক্তরা। ইতিমধ্যেই জানা গিয়েছে, পুলিশের তরফে তদন্ত শুরু করা হয়েছে। সূত্রের খবর, ভীড়ের সুযোগ নিয়েই পকেটমাররা তৎপর হয়েছে।

Advertisement

প্রসঙ্গত, মুক্তির আগেই বক্সঅফিসে আড়াই কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘গদর ২’। অগ্রীম বুকিংয়ের ক্ষেত্রে ওই একই দিনে মুক্তি পাওয়া অক্ষয় কুমারের ‘OMG 2’র থেকে তুলনামূলক অনেকটাই এগিয়ে রয়েছে। এবার দেখার সানি দেওলের ‘গদর ২’ কতটা ব্যবসা করতে পারে?

[আরও পড়ুন: ‘রাহুল গান্ধীকে বিয়ে করার জন্য তৈরি, কিন্তু…’, শর্ত চাপালেন শার্লিন চোপড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ