BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জেলে চন্দ্রশেখরের সঙ্গে দেখা করতে যেতেন লাস্যময়ীরা, পেতেন কোটি কোটি টাকা!

Published by: Biswadip Dey |    Posted: September 15, 2022 12:36 pm|    Updated: September 15, 2022 12:37 pm

4 female actors met conman Sukesh in Tihar jail, received money, expensive gifts। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠগবাজ সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) আর্থিক জালিয়াতি মামলায় বুধবারই দীর্ঘ জেরার মুখে পড়তে হয়েছে বলিউডের নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। কোটি টাকার উপহার নিয়ে তাঁর সঙ্গে চন্দ্রশেখরের পরিচয় করিয়ে দেওয়া পিঙ্কি ইরানিকেও জেরা করেছে দিল্লি পুলিশ। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার সমন পাঠানো হয়েছে আরেক বলিউড অভিনেত্রী নোরা ফতেহিকে (Nora Fatehi)।

এদিকে তদন্ত যত এগচ্ছে, ততই চন্দ্রশেখরের আরও ‘কীর্তি’ প্রকাশ্যে আসছে। জানা গিয়েছে, কেবল তারকাদেরই নয়, উঠতি নায়িকা ও মডেলদেরও ফাঁদে ফেলেছিলেন ওই ঠগবাজ। নিকিতা তাম্বোলি, চাহত খান্না, সোফিয়া সিং ও আরুষা পাতিলের নামের চার জন স্বল্পখ্যাত অভিনেত্রী ও মডেলের সন্ধান পেয়েছে দিল্লি পুলিশ। দাবি, এঁরা সকলেই জেলবন্দি চন্দ্রশেখরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিহার জেলে। এখানেও তাঁদের যোগসূত্র ছিলেন পিঙ্কিই। জানা গিয়েছে পিঙ্কি তাঁদের অন্য নামে পরিচয় করিয়েছিলেন। বিনিময়ে গুচি বা এলভি সংস্থার দামি ব্যাগের মতো উপহার বাগিয়েছিলেন। পাশাপাশি ওই মডেল-অভিনেত্রীরাও পেতেন কোটি কোটি টাকার উপহার। 

[আরও পড়ুন: চাকরিতে বঞ্চনার অভিযোগ, হাই কোর্টে শ্রেষ্ঠ ক্রীড়াবিদের পুরস্কার পাওয়া বিশেষভাবে সক্ষম সাঁতারু]

ইতিমধ্যেই আরুষা স্বীকার করেছেন চন্দ্রশেখরের সঙ্গে তাঁর আলাপ ছিল। কিন্তু তিহার জেলে তিনি যাননি বলেই দাবি ওই অভিনেত্রীর। পাশাপাশি ইডির চার্জশিটে রয়েছে, আরুষার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছিল ঠগবাজ। নিকিতাও স্বীকার করেছেন পিঙ্কির মাধ্যমেই চন্দ্রশেখরের সঙ্গে তাঁর পরিচয় ছিল।

উল্লেখ্য, বুধবার সুকেশ কাণ্ডে প্রায় ৮ ঘণ্টা ধরে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ চালিয়েছে ইডি। সূত্রের খবর অনুযায়ী, এই জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের উত্তরে খুব একটা সন্তুষ্ট নন ইডি আধিকারিকরা। অভিনেত্রীর বয়ানে মিলেছে প্রচুর অসংগতি। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার নোরাকে জেরা করে কোনও বিস্ফোরক তথ্য উঠে আসে কিনা, সেদিকেই নজর ওয়াকিবহাল মহলের। বলে রাখা ভাল, দুই অভিনেত্রীকেই আগে ডাক পাঠিয়েছিল ইডি। সেই সময়ও তাঁদের দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

[আরও পড়ুন: বিজেপির নবান্ন অভিযানে পুলিশের গাড়িতে আগুন লাগায় নিশীথের অনুগামী, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে