BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোয়াইন ফ্লুতে আক্রান্ত আমির খান ও কিরণ রাও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 7, 2017 6:56 am|    Updated: October 5, 2019 6:33 pm

Aamir Khan and Kiran Rao Down With Swine Flu

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোয়াইন ফ্লুতে আক্রান্ত আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও। মুম্বইতে নিজেদের বাড়িতেই চিকিৎসাধীন এই তারকা দম্পতি। সম্প্রতি পানি ফাউন্ডেশন আয়োজিত সত্যমেব জয়তে ওয়াটার কাপ ২০১৭-র একটি অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে নিজের অসুস্থতার কথা জানান আমির। এই অনুষ্ঠানে আমিরের উপস্থিত থাকার কথা ছিল কিন্তু সোয়াইন ফ্লুয়ের কারনে উপস্থিত থাকতে পারেন নি।

[সাংবাদিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ দায়ের করলেন পহেলাজ নিহালানি]

ভিডিও কনফারেন্সে আমির জানান, “ আমি আর কিরণ দুজনেই এই সেরেমনি মিস করতে চাইনি। কিন্তু সম্প্রতি টেস্টে ধরা পড়ে, আমরা দু’জনেই সোয়াইন ফ্লুতে আক্রান্ত। আপাতত কয়েকদিন বিশ্রামের নির্দেশ দিয়েছেন চিকিৎসক। তাই এখন কোনও অনুষ্ঠানে উপস্থিত হতে পারছি না”। কনফারেন্সে আমিরের পাশেই ছিলেন কিরণ।পানি ফাউন্ডেশনের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল আমির খানের। কিন্তু আমিরের অনুপস্থিতিতে সেই অনুষ্ঠানে যোগদান করেন শাহরুখ খান। যে শাহরুখ আর আমিরের ঝগড়া নিয়ে নানা কথা শোনা যায় বলিউডের অন্দরে। এবার সেই আমিরের ডাকেই অনুষ্ঠানে উপস্থিত হন শাহরুখ। আমির জানান, বন্ধুত্বের বিশেষ দিনে তিনি তাঁর বন্ধু শাহরুখকে অনুরোধ করেন এই অনুষ্ঠানে আসার জন্য। বন্ধুত্বের খাতিরে আমিরের এককথায় রাজিও হয়ে যান শাহরুখ।

[বন্ধুত্বের বিশেষ দিনে প্রকাশ্যে এল ‘প্রজাপতি বিস্কুট’-এর ফার্স্টলুক]

মহারাষ্ট্রকে খরার হাত থেক বাঁচাতে এই অভিনব প্রতিযোগিতার আয়োজন করেছে পানি ফাউন্ডেশন। জল সঞ্চয় করার এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে বেশ কয়েকটি গ্রাম। সেইসব গ্রামকে অভিনন্দন জানান আমির। এদিনের অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নবিস, নীতা আম্বানী ও শিল্পপতি রাজীব বাজাজ।

Amir-Super

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে