BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিলেন আমির খান, কী করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট?

Published by: Akash Misra |    Posted: November 15, 2022 2:19 pm|    Updated: November 15, 2022 2:19 pm

Aamir Khan On Taking A Break From Acting | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ডাঢা ফ্লপ আমির খানের ‘লাল সিং চাড্ডা’। সিনেমাহলে ছবিটি একেবারে চলেনি। তবে এই ছবি কিছুটা ব্যবসা করেছে ওটিটিতে। সে যাই হোক। কিন্তু এই ‘লাল সিং চাড্ডা’র কারণেই যে আমির খান অভিনয় থেকে কিছুদিনের বিরতি নেওয়া সিদ্ধান্ত নিলেন, তা জেনে একেবারে হতবাক আমির অনুরাগীরা।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। খবরে ছিল, ‘লাল সিং চাড্ডা’র পর পরিচালক আর এস প্রসন্নর নতুন ছবি ‘চ্য়াম্পিয়নে’ অভিনয় করার কথা ছিল আমিরের। এই ‘চ্যাম্পিয়ন’ স্প্যানিশ ছবি থেকে অনুপ্রাণিত। শীঘ্রই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। কিন্তু তাঁর আগেই বোমা ফাটালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

সম্প্রতি এক সংবাদামাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আমির জানালেন, ‘আপাতত, কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিতে চাই। এই সময়টা কোনও কাজ নয়। বরং পরিবারের সঙ্গে সময় কাটাব। নিজের সঙ্গে সময় কাটাব। প্রয়োজনে ছবি প্রযোজনা করব, কিন্তু অভিনয় নয়।’

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তেলুগু ছবির বর্ষীয়ান অভিনেতা কৃষ্ণা ]

আমির স্পষ্ট জানালেন, ‘চ্যাম্পিয়ন ছবিতে অভিনয় করছি না। বরং এই ছবি প্রযোজনা করব। দারুণ গল্প। এই গল্প সবার কাছে পৌঁছে যাওয়া দরকার। আসলে ৩৫ বছর ধরে কাজ নিয়েই শুধু ভেবে যাচ্ছি। এবার পরিবারকে সময় দেওয়া উচিত।’

Aamir Khan quits social media right after birthday celebration

কেরিয়ারের দিক থেকে খুব একটা ভাল সময় যাচ্ছে না আমির খানের। বক্স অফিসে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ মুখ থুবড়ে পড়ার পর তাঁর যাবতীয় ভরসা ছিল হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিশিয়াল রিমেক ‘লাল সিং চড্ডা’। কিন্তু সে ছবিও দর্শকদের বিশেষ পছন্দ হয়নি। এরপর থেকে এখনও পর্যন্ত কোনও নতুন প্রজেক্ট আমির ঘোষণা করেননি। সোশ্যাল মিডিয়া থেকে অনেক আগেই নিজের প্রোফাইল ডিলিট করে দিয়েছিলেন। তাই অভিনেতার খবরাখবর সেখান থেকেও আর পাওয়ার আশা নেই। তিনি যে এবার শুধু নিজেকে নিয়েই ভাবছেন তাই স্পষ্ট করলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

[আরও পড়ুন: বিমানবন্দরেই প্রয়াত স্পিলবার্গের ‘টার্মিনাল ম্যান’ মেহরান করিমি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে