BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aamir Khan: সন্তানদের সময় দিতে পারেননি, অভিনয় থেকে অবসর আমিরের?

Published by: Suparna Majumder |    Posted: March 27, 2022 1:48 pm|    Updated: March 27, 2022 1:48 pm

Aamir Khan reportedly said he made up his mind to quit film industryLaal Singh Chaddha | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আঠেরো বছর বয়সে চলমান চিত্রের জগতে নিজের সফর শুরু করেছিলেন। পরিচালক কাকার সহকারী হয়ে। তারপর হয়ে উঠেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। এতকিছুর পর আচমকা অভিনয় জগৎ থেকে অবসরের সিদ্ধান্ত নেন আমির খান (Aamir Khan)। নিজমুখে একথা জানিয়েছেন অভিনেতা।

Aamir Khan tests positive for COVID-19, has self quarantined himself

গত বছর স্ত্রীর কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। তার কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াও ছেড়ে দিয়েছেন আমির। প্রয়োজন ছাড়া প্রকাশ্যে খুব একটা প্রকাশ্যে আসেন না আমির। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অলোচনাচক্রে যোগ দিয়েছিলেন অভিনেতা। সেখানেই জানান, শুধু অভিনয় নয়, পরিচালনা এবং প্রযোজনার কাজও ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তা করেওছিলেন। 

Aamir

[আরও পড়ুন: দুর্দান্ত গ্রাফিক্স, দারুণ অ্যাকশন! ‘বাহুবলী’র ম্যাজিক কি ফেরাতে পারল ‘আর আর আর’?

আমির জানান, গ্ল্যামার জগতের স্বপ্নের পিছনে ছুটতে গিয়ে তিনি কাছের মানুষদের সময় দিতে পারেননি। মা, বাবা, ভাই, প্রথম স্ত্রী রীণা, দ্বিতীয় স্ত্রী কিরণ, তিন সন্তান – কারও খেয়াল রাখতে পারেননি। বিশেষ করে নিজের মেয়ে ইরার কথা বলেন। এখন ২৩ বছর বয়স ইরার। তাঁর স্বপ্ন, ভয়, দুশ্চিন্তাগুলো কখনও জানতে পারেননি বলেই আক্ষেপ করেন অভিনেতা। এরপরই জানান, ‘লাল সিং চড্ডা’র (Laal Singh Chaddha) কাজ চলাকালীনই তিনি সিনেমা জগৎ থেকে অবসরের সিদ্ধান্ত নেন। সেকথা পরিবারকে জানিয়েও দিয়েছিলেন। শুধু প্রকাশ্যে বলেননি কারণ অনেকে মনে করতে পারেন এটি তাঁর প্রচার করার স্টাইল। 

Aamir Khan's daughter

আমির জানান, তিন মাস তিনি কোনও কাজ করেননি। মেয়ে ইরার স্বেচ্ছাসেবী সংস্থার (মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে) অফিসে গিয়ে বসে থাকতেন। তখন ছেলে-মেয়েই তাঁকে বোঝান, এভাবে চলতে পারে না। জীবনে ভারসাম্য প্রয়োজন। সিনেমা ছেড়ে আমির থাকতে পারবেন না। অভিনেতা জানান, তাঁর এই সিদ্ধান্তে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছিলেন কিরণ রাও। তিনিই নাকি সবচেয়ে বেশি বুঝিয়েছেন তাঁকে। এঁদের জন্যই আবার নিজের সিদ্ধান্ত বদল করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। উল্লেখ্য, চলতি বছরের ১১ আগস্ট ‘লাল সিং চড্ডা’র মুক্তি পাওয়ার কথা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে