BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হিন্দিতে আসছে ‘ফরেস্ট গাম্প’, প্রধান ভূমিকায় কে থাকছেন?

Published by: Bishakha Pal |    Posted: March 8, 2019 3:46 pm|    Updated: March 8, 2019 3:46 pm

Aamir Khan to star in remake of Forrest Gump

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলচ্চিত্র জগতে একসময় সাড়া ফেলে দিয়েছিল ‘ফরেস্ট গাম্প’ ছবিটি। ১৯৯৪ সালে ছবিটি অস্কারও জেতে। এবার এই ছবি আসতে চলেছে হিন্দিতে। প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান।

১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ‘ফরেস্ট গাম্প’। উইনস্টল গ্রুমের গল্প অবলম্বনে তৈরি হয়েছিল ছবিটি। ১৯৮১ সালের পটভূমিকায় তৈরি হয় ‘ফরেস্ট গাম্প’। আমেরিকার কয়েকটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা উঠে আসে ছবিতে। জন কেনেডির সঙ্গে সাক্ষাৎ, ভিয়েতনাম যুদ্ধে দেশের হয়ে যোগদান, ওয়াটার গেট কেলেঙ্কারির পর্দান্মোচন, জন লেননের সঙ্গে কাটানো মুহূর্ত… সব অভিজ্ঞতাই রয়েছে গাম্পের ঝুলিতে। তাকে নিয়েই গড়ে উঠেছে গল্প। এই চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাংকস। ছবির হিন্দি ভার্সনে সম্ভবত এই চরিত্রেই অভিনয় করতে চলেছেন আমির খান। তাঁকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। তিনি ইতিবাচক জবাবই দিয়েছেন বলে খবর।

হিরো আলমকে শ্রীঘরে পাঠাল আদালত ]

‘ঠাগস অফ হিন্দোস্তান’ ছবির পর আমির খানকে আর কোনও ছবিতে দেখা যায়নি। কথা ছিল, এই ছবির পর মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে অভিনয় করবেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে সরে আসেন আমির। সুপারিশ করেন শাহরুখ খানের নাম। কারণ, আমিরের মনে হয়েছিল তিনি রাকেশ শর্মার চরিত্রটির জন্য উপযুক্ত নয়। তাই সরে যান তিনি। আমিরের সুপারিশ এড়িয়ে যাননি শাহরুখ। ছবিতে সই করেন তিনি। এখন আবার শোনা যাচ্ছে শাহরুখও নাকি ছবি থেকে সরে এসেছেন। রাকেশ শর্মার চরিত্রে দেখা যেতে পারে রণবীর কাপুরকে। ছবিতে থাকার কথা রয়েছে অভিনেত্রী ফতিমা সানা শেখের। আমিরের হাতে এখন তেমন কোনও কাজ নেই। সম্প্রতি ছোটপর্দার জন্য ক্যাম্পেন করেছেন তিনি। ২৬ জানুয়ারি সেটি মুক্তি পেয়েছে। নাম ‘রুবারু রশনি’। আমিরের নতুন ছবিতেও ছিল সামাজিক বার্তা৷ এই ছবিতে ছিল ‘দিল পে লাগেগি, তভি বাত বানেগি’ এই সংলাপটিও৷

প্রতিশোধের শৈল্পিক প্রকাশ, প্রকাশিত সৃজিতের ‘ভিঞ্চি দা’র ফার্স্ট লুক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে