১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সুশান্ত সিং রাজপুতকে খুনই করা হয়েছে’, বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক আমির খানের ভাই

Published by: Akash Misra |    Posted: September 17, 2022 3:59 pm|    Updated: September 17, 2022 4:30 pm

Aamir Khan’s Brother Faisal Khan Claims Sushant Singh Rajput Was Murdered | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে উঠে এল সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্য। সম্প্রতি আমির খানের ভাই ফয়জল খানের এক বিস্ফোরক সাক্ষাৎকারে ফের যেন নড়েচড়ে বসলেন সুশান্ত অনুরাগীরা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে আমির খানের (Aamir Khan) ভাই ফয়জল বলেন, “আমি জানি সুশান্ত সিং রাজপুতকে খুন করা হয়েছে। এটার মামলা আবার নতুন করে আদালতে উঠবে কি না, তা সময় বলবে। অনেক এজেন্সি এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে। তদন্ত চলছে। কিন্তু কখনও কখনও সত্যিটা তো সামনেই আসে না। আমি প্রার্থনা করছি, এই সত্যিটা যেন দ্রুত সামনে আসে। সকলে যেন আসল ঘটনা জানতে পারে। না হলে আমি শান্তি পাব না। আর সত্যি কথা বলতে এর নেপথ্যে বলিউডের অনেক বড় বড় তারকা রয়েছে।”

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু এখনও যেন মেনে নিতে পারেন না তাঁর অনুরাগীরা। মাঝে মধ্যেই খবরে ফিরে আসছেন সুশান্ত। এই যেমন সম্প্রতি তথ্যের অধিকার আইনে (RTI) এক ব্যক্তি সিবিআইয়ের কাছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যর তদন্ত কত দূর এগোলো জানতে চাইলেন। সেই ব্যক্তির এই প্রশ্নে সিবিআই সোজা জানাল, এখনও তদন্ত চলছে।

'Sushant’s Brahmastra is enough to destroy Bollywood', says actors sister

[আরও পড়ুন: ‘রাম, কৃষ্ণ, গান্ধীর মতো অমর হয়ে থাকবেন!’ দীর্ঘায়ু কামনা করে জন্মদিনে মোদিকে শুভেচ্ছা কঙ্গনার]

কয়েক মাসে আগে তথ্যের অধিকার আইনে এক ব্যক্তি সিবিআইয়ের কাছে জানতে চান, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের আপডেট। এমনকী, এই ব্যক্তি সিবিআইকে তদন্তের গতিপ্রকৃতি নিয়েও প্রশ্ন করেন। ব্যক্তির এই প্রশ্নের উত্তরে সিবিআইয়ের তরফ থেকে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত চলছে। তবে এই বিষয়ে বিশেষ কিছু এখনই জানানো যাবে না। কারণ, তথ্য যদি কোনওভাবে ছড়িয়ে পড়ে তাহলে তদন্ত করতে সমস্যা হবে।

8 Questions still have no answer even after a year of Sushant Singh Rajput's Death

২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল অভিনেতা সুশান্তের মৃত্যুর খবর। প্রথমে রটে যায় সুশান্ত নাকি আত্মহত্যা করছেন। তবে দিন এগোতেই সামনে আসতে থাকে একের পর নতুন তথ্য। সুশান্তের মৃত্যুর নেপথ্যে রয়েছেন বান্ধবী রিয়া চক্রবর্তী, এমনও অভিযোগ উঠেছিল। এরপর মাদককাণ্ডে জড়িয়ে রিয়ার হাজতবাসও হয়। তবে পরে রিয়া জামিন পান। সম্প্রতি ফারহান আখতারের বিয়েতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে বলিউড এগিয়ে চললেও, কেন সুশান্তের মৃত্যুর  দু’বছর পরেও, তাঁর মৃত্যু রহস্যের সমাধান ঘটেনি! অনুরাগীদের এই বিষয়টিই বারবার ভাবিয়ে তুলছে।

[আরও পড়ুন: ঠগবাজ জেনেও সুকেশকেই বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন! ইডির হাতে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে