BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিংয়ের মাঝেই ব্রেন স্ট্রোক, হাসপাতালে ভরতি ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায়

Published by: Sulaya Singha |    Posted: November 29, 2020 8:13 pm|    Updated: November 29, 2020 8:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি-টাউনে ফের দুঃসংবাদ। শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোকের কবলে পড়েন ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায় (Rahul Roy)। তড়িঘড়ি তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়। আপাতত ইনটেনসিভ কেয়ার ইউনিটে (ICU) চিকিৎসাধীন তিনি।

এলএসি: লিভ দ্য ব্যাটল (LAC: Live the Battle) ছবির শুটিংয়ের জন্য কার্গিলে ছিলেন অভিনেতা। যেখানে বর্তমানে তাপমাত্রা অনেকটাই নিম্নমুখী। আর সেখানকার আবহাওয়াই সহ্য করতে পারেননি তিনি। জানা গিয়েছে, শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক হয় রাহুল রায়ের। প্রথমে তাঁকে শ্রীনগরে নিয়ে যান তাঁর শুটিংয়ের টিমের লোকেরা। কিন্তু উন্নত চিকিৎসার জন্য বিলম্ব না করে মুম্বইয়ে এনে ভরতি করা হয়। ভরতির পরই নিয়ম মাফিক করোনা টেস্ট করা হয় তাঁর। তবে সৌভাগ্যক্রমে রিপোর্ট নেগেটিভ আসে। এমন খবর ছড়িয়ে পড়তেই স্বাভাবিকভাবে চিন্তার ভাঁজ পড়ে অনুরাগীদের কপালে। তবে অভিনেতার ভাই রোমির সেন জানিয়েছেন, আগের তুলনায় খানিকটা ভাল আছেন রাহুল রায়। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের বাজতে চলেছে বিয়ের সানাই, শীঘ্রই চার হাত এক হবে অঙ্কুশ-ঐন্দ্রিলার!]

১৯৯০ সালে ‘আশিকি’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। আর শুরুতেই ছক্কা হাঁকিয়েছিলেন। আজও সেই ছবির প্রত্যেকটি গান কানে বাজে সিনেপ্রেমীদের। রাতারাতি তারকা হয়ে ওঠেন তিনি। এরপর গেম, নসিব, ফির কভি-সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে গালওয়ান ঘাঁটির সত্য ঘটনা অবলম্বনে তৈরি হতে চলা এলএসি: লিভ দ্য ব্যাটল ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। নীতীন কুমার গুপ্তমের পরিচালিত এই সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে ধরা দেওয়ার কথা বছর বাহান্নর রাহুল রায়ের। কিন্তু সেখানেই ঘটল অঘটন। 

চলতি বছরে একাধিক মৃত্যু সংবাদে ক্ষতবিক্ষত হয়েছে বলিউড। ইরফান খান থেকে সুশান্ত সিং রাজপুত- একে একে সময়ের আগেই ইহলোকের মায়া ত্যাগ করেছেন। সম্প্রতি ভারতীয় সিনেমা জগৎ হারিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো কিংবদন্তিকে। সেই রেশ কাটতে কাটতেই রাহুল রায়ের ব্রেন স্ট্রোকের খবরে উদ্বেগ ছড়ায়। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ইসলাম ধর্ম গ্রহণে চাপ দেওয়া হয়েছিল! বিস্ফোরক অভিযোগ প্রয়াত ওয়াজিদ খানের স্ত্রীর

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement