১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘পাক শিল্পীদের জায়গা করে দিতেই আমাদের বাদ দিয়েছেন’, সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিৎ

Published by: Sandipta Bhanja |    Posted: June 25, 2020 6:32 pm|    Updated: September 8, 2020 2:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হিট অ্যান্ড রান’ ইস্যুতে সলমন খানের সমর্থনে মুখ খুলেছিলেন অভিজিৎ ভট্টাচার্য। বলেছিলেন, “ফুটপাত মানুষের শোওয়ার জায়গা না! তাঁদের উপর দিয়ে যদি গাড়ি চলে যায়, তাহলে সলমনের কোনও দোষ নেই!” আর সেই গায়কই কিনা আজ বলিউডে স্বজনপোষনের অভিযোগ তুলে সলমন খানকে একের পর এক বিষয় নিয়ে আক্রমণ করলেন!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠেছে। শুধু সিনেজগতেই নয়, মিউজিক ইন্ডাস্ট্রিতেও সোনু নিগম, আদনান শামি, মোনালি ঠাকুরের মতো একাধিক তারকারা সরব হয়েছেন। এবার সেই প্রসঙ্গ টেনেই অভিজিৎ ভট্টাচার্য (Abhijeet Bhattacharya) মুখ খুললেন। শুধু সলমনের (Salman Khan) বিরুদ্ধেই নয়, বরং মহেশ ভাট, করণ জোহরকেও তিনি সাবধানবাণী দিয়েছেন। বলেছেন, “করণ, মহেশ আপনারা সাবধান হোন, মানুষ ছেড়ে দেবে না!”

কোনওরকম রাখঢাক না করেই সলমনের উদ্দেশে গায়ক বলেছেন, “সিক্স প্যাক করেছে ও! কিন্তু এই সিক্স প্যাক আর দশটা দেহরক্ষী নিয়ে দাঁড়ালেও মানুষের হাত থেকে ছাড় পাবে না সলমন। কেন ছাড়বে? আমি মানুষের হয়েই কথা বলব। ইন্ডাস্ট্রির এই সব মানুষের মুখোশগুলো এবার খুলে দেওয়া উচিত! রাস্তায় তিনটে খুনের অভিযোগ। জঙ্গলে হরিণ মেরেছে। একের পর এক লোক পিটিয়েছে। এখন আবার মিউজিক ইন্ডাস্ট্রিতেও ক্ষমতা দেখাচ্ছে! কেন? বচ্চন সাহেব কি কোনও দিন দাবি করেছেন যে, ‘একে গাওয়াও, ওকে নিও না?’ নাকি উত্তমকুমার বলতেন, ‘তাঁর ছবিতে অমুককে দিয়েই রেকর্ড করাতে হবে?’ আর এখন যে যাকে পারছে সুযোগ করে দিচ্ছে গান গাওয়ার! আরে, সংগীত জগতের লোক না হয়েও গানের সুযোগ করে দিতে পার তুমি? আবার নিজেও গেয়ে উঠছ! কোনও কিছুর মাথামুন্ডু নেই!”

[আরও পড়ুন: ‘সোনু নিগমের সঙ্গে কুখ্যাত ডন আবু সালেমের সম্পর্ক ছিল!’, বিস্ফোরক ভূষণ কুমারের স্ত্রী দিব্যা]

এখানেই থেমে থাকেননি অভিজিৎ। পাকিস্তানি শিল্পীদের ভারতীয় বিনোদন দুনিয়ায় সুযোগ করে দেওয়ার অভিযোগও তুলেছেন গায়ক সলমনের বিরুদ্ধে। এও বলেছেন যে পাকশিল্পীদের জন্যই ভারতের সংগীত জগতের ভাল ভাল প্রতিভাদের বঞ্চিত করা হয়েছে। কাজ পায়নি তারা। পাকিস্তানের গায়কদের জায়গা করে দিতে তাঁর মতো, সোনু নিগমকেও সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন অভিজিৎ। শুধু তাই নয়, সোনুকে দিয়ে যাতে গান গাওয়ানো না হয়, তার জন্য কার্যত ফতোয়াও জারি করা হয় বলে তোপ দাগেন খ্যাতনামা গায়ক অভিজিৎ ভট্টাচার্য (Abhijeet Bhattacharya)। প্রসঙ্গত, অরিজিৎ সিংয়ের সঙ্গে সলমেনর বিরোধের কথাও অনেকেই জানেন। 

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা উড়িয়ে ইউটিউবে আতিফ আসলামের গান! মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষে T-Series]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement