BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Bob Biswas Trailer: শাশ্বতকে ছাপিয়ে কি ‘বব বিশ্বাস’ হয়ে উঠতে পারলেন অভিষেক? দেখুন ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2021 4:15 pm|    Updated: November 19, 2021 4:37 pm

Abhishek Bachchan starrer Bob Biswas Trailer is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “নমস্কার, আমি বব বিশ্বাস… এক মিনিট!” এমন সংলাপের জোরেই সারা দেশে বব বিশ্বাস হিসেবে নজর কাড়েন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee )। সেই বব বিশ্বাস আর ‘কাহানি’ সিনেমার ছোট চরিত্র নয়। এখন ‘বব বিশ্বাস’ই (Bob Biswas Trailer ) আস্ত একটি সিনেমা। যার প্রযোজক শাহরুখ খান আর নায়ক অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। শুক্রবার প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত ছবিটির ট্রেলার।

Bob Abhishek

২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’। ব্লক বাস্টার সেই ছবিতে মুখ্য ভূমিকায় অবশ্যই ছিলেন বিদ্যা বালান। কিন্তু সামান্যতম স্ক্রিন প্রেজেন্স নিয়েও দর্শকদের মনের মণিকোঠায় বব বিশ্বাস হিসেবে জায়গা করে নেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর বদলে এবার বব বিশ্বাস হয়েছেন অভিষেক বচ্চন।

Bob Biswas Saswata Chatterjee

[আরও পড়ুন: ব্যাগে লক্ষ লক্ষ টাকা! শিয়ালদহের ২ টিকিট পরীক্ষককে চাকরি থেকে বরখাস্ত করল রেল

দুই অভিনেতার অভিনয় শৈলীতে বিস্তর তফাত। তবুও তুল্যমূল্য বিচার তো হবেই। আর সেখানে বাঙালি দর্শক শাশ্বত চট্টোপাধ্যায়কেও খুঁজবেন। ঠান্ডা মাথার খুনি চোখের পলকে বিদ্যা বাগচীকে মেট্রোর নিচে ফেলে দিতে গিয়েছিল। আবার ‘নমস্কার… এক মিনিট!’ বলে একের পর এক খুন করেছিল। সেই বব বিশ্বাসকে সুজয়কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের ছবি ট্রেলারে অন্তত পাওয়া গেল না। এখানে অভিষেক বচ্চনের নিজস্বতা রয়েছে। 

Abhishek Shahrukh

ট্রেলার দেখে যেটুকু আন্দাজ পাওয়া যাচ্ছে, তাতে শাহরুখ প্রযোজিত ছবিতে বব বিশ্বাস স্মৃতিশক্তি হারিয়েছে। আবার নিজের পরিবারের সঙ্গে থাকার সুযোগ পেয়েছে। সুন্দরী স্ত্রী (চিত্রাঙ্গদা সিং) ও  দুই সন্তান রয়েছে। কিন্তু খুনের পেশা তাকে আবার অন্য জগতে টেনে নিয়ে যায়। কী হয় তা ৩ ডিসেম্বর Zee5 প্ল্যাটফর্মে দেখা যাবে। ট্রেলারে বাঙালি অভিনেতাদের মধ্যে নজর কাড়লেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তবে ট্রেলারে তাঁর দেখা মিলল না। 

[আরও পড়ুন: বিতর্কিত তিন কৃষি আইন প্রত্যাহার করল কেন্দ্র, গুরু নানকের জন্মদিনে বড় ঘোষণা মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে