BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দালাল স্ট্রিটে ‘দ্য বিগ বুল’-এর দাপাদাপি, প্রকাশ্যে অভিষেক বচ্চনের নতুন ছবির ট্রেলার

Published by: Sulaya Singha |    Posted: March 19, 2021 2:58 pm|    Updated: March 19, 2021 2:58 pm

Abhishek Bachchan starrer The Big Bull trailer is out now | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের সেরা ওয়েব সিরিজগুলির তালিকায় জায়গা করে নিয়েছিল ‘স্ক্যাম ১৯৯২: দ্য হর্ষদ মেহতা স্টোরি’। শেয়ার মার্কেটের বিয়ার-বুলের লড়াই সহজভাবে দর্শকদের সামনে তুলে ধরেছিলেন পরিচালক হনসল মেহতা। আর ওয়েব দুনিয়ায় পা রেখেই ছক্কা হাঁকিয়ে দর্শকদের মন জয় করেছিলেন প্রতীক গান্ধী ওরফে হর্ষদ মেহতা। নিউ নর্মালে আরও একবার ১৯৯২ সালের ভারতীয় ইতিহাসের সেই বহুচর্চিত বিতর্কিত অধ্যায় ধরা পড়তে চলেছে। আর এবার হর্ষদের ভূমিকায় অবতীর্ণ অভিষেক বচ্চন (Abhishek Bachchan)।

‘৯০-এর দশকে মুম্বইয়ের দালাল স্ট্রিটে সকলে তাঁকে চিনতেন ‘বিগ বুল’ নামেই। দু’কামরার ফ্ল্যাট থেকে রকেটের গতিতে কোটিপতি হওয়ার পথ অতিক্রম করেছিলেন হর্ষদ মেহতা। তাঁর বুদ্ধি, ব্যবসার স্ট্র্যাটেজি, শেয়ার বাজার নিয়ে হিসেব-নিকেশের ক্ষমতা ছিল অন্যের কাছে ঈর্ষণীয়। কিন্তু তাঁর এই দ্রুত উত্থানের জন্য বহু সমস্যার সম্মুখীনও হতে হয়েছে। আর্থিক তছরুপ-সহ নানা অভিযোগে নাম জড়ানোয় চলে যেতে হয়েছে গারদের ওপারে। সেই অধ্যায় শেয়ার মার্কেটের বাজারে আজও চর্চিত। আর তাকেই পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক কুকি গুলাটি। শুক্রবারই প্রকাশ্যে এসেছে দ্য বিগ বুল-এর (The Big Bull) ট্রেলার।

[আরও পড়ুন: ‘আমাকেও কটূক্তি করতে ছাড়ে না বিজেপি’, দাসপুরে প্রচার সভায় অভিযোগ নুসরতের]

দর্শকদের টাইম মেশিনে চাপিয়ে দর্শকদের নব্বইয়ের দশকে নিয়ে গিয়েছেন পরিচালক। দালাল স্ট্রিটে শেয়ার কেনাবেচার ধরন, ব্যবসার সঙ্গে রাজনীতির যোগ, বিগ বুলের ‘গলদ’ খুঁজে বের করার তাগিদ সাংবাদিকের- সবই ধরা পড়ল ট্রেলারে। স্বাভাবিকভাবেই ট্রেলার দেখে মনে পড়ে যায় প্রতীক গান্ধীর সুপারহিট ওয়েব সিরিজটির দৃশ্যগুলি। তবে নিজের অভিনয় দক্ষতা দিয়ে বিগ বুল হিসেবে নজর কাড়লেন হেমন্ত শাহ ওরফে অভিষেক বচ্চন। ছবিতে সাংবাদিক সুচেতা দালালের ভূমিকায় ইলিয়ানা ডি’ক্রুজ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

আগামী ৮ এপ্রিল Disney+Hotstar প্ল্যাটফর্মে মুক্তি পাবে অজয় দেবগান প্রযোজিত ছবিটি। তবে অতি জনপ্রিয় ‘স্ক্যাম ১৯৯২’-এর পর দর্শকরা এই ছবিকে কতখানি ভালবাসেন, সেটাই এখন বড় প্রশ্ন।

[আরও পড়ুন: ‘ওঁদের রাজ্যে গিয়ে দেখুন মা-বোনেদের কী অবস্থা’, বাঁকুড়ার প্রচারমঞ্চে আক্রমণাত্মক দেব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে