BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

কবে বিয়ে করছেন? কী উত্তর অভিনেত্রী রাইমা সেনের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 22, 2017 1:26 pm|    Updated: October 4, 2019 3:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো আসতে হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন। আর পুজো মানেই এক প্যান্ডেল থেকে আরেক প্যান্ডেলে ঘোরা, খাওয়া দাওয়া, আড্ডা। আর যেটা না হলেই নয় তা হল নতুন জামা। তাই পুজো আসার বেশ কয়েকদিন আগে থেকেই সেরে নিতে হবে কেনাকাটা। ইতিমধ্যে অবশ্য শুরু হয়ে গেছে এবছরের শপিং। আপনিও নিশ্চয় প্ল্যান করে নিচ্ছেন যে পুজোয় কোনদিন কীভাবে সাজবেন বা কী ধরনের পোশাক পরবেন। কিন্তু তার আগে আপনি কী জানতে চান আপনার পছন্দের সেলেব কী ধরনের পোশাকে সেজে উঠবেন পুজোর পাঁচদিন? পুজোর জন্য কী কী কিনছেন তাঁরা? তা জানতেই সংবাদ প্রতিদিন ডিজিটাল পৌঁছে গিয়েছিলাম শপার্স স্টপে। আর সেখানেই একেবারে ফেস্টিভ মুডে দেখা গেল টলিউডে অন্যতম সেরা অনস্ক্রিন জুটি আবির চট্টোপাধ্যায় ও রাইমা সেনকে।

abir-1

[কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি]

নিজের জন্য শপিং করা খুব একটা পছন্দ করি না বলে প্রথমেই হাত তুলে নিলেন আবির। তবে ক্যাজুয়াল পোশাকেই স্বচ্ছন্দ তা জানাতে ভুললেন না। যেহেতু কলকাতাতে প্রায় শীত পড়েই না, তাই ফ্যাবরিক হিসাবে লিনেনই বেশি পছন্দ আবিরের। অন্যদিকে রাইমা সবে শুরু করেছেন পুজোর কেনাকাটা। পুণেতে রিয়ার বিয়ে কাটিয়ে সবে মাত্র কলকাতায় ফিরেছেন। এবার ধীরে ধীরে শুরু করবেন পুজোর বাজার। মঙ্গলবার পুজোর নতুন কালেকশন লঞ্চে এসে রাইমা জানালেন পুজোতে ট্র্যাডিশনাল ওয়্যারই বেশি পছন্দ তাঁর। তাই অন্যবারের মতো এবারও সালোয়ার আর শাড়িই বেছে নেবেন পুজোর পাঁচদিনের জন্য। শাড়ি বেছে নেওয়ার ব্যাপারে মা মুনমুন সেনের উপরেই বেশি ভরসা করে থাকেন রাইমা। এমনকী বেশিরভাগ ক্ষেত্রে মায়ের শাড়িই পরে থাকেন। কী রঙের পোশাক বেশি পছন্দ করেন জিজ্ঞাসা করতেই রাইমার সাফ জবাব, ‘পুজো আমাদের সবচেয়ে বড়ো উৎসব। আর উৎসবে একটু ঝলমলে রঙের পোশাক পরতেই ভাল লাগে। এমনিতেও হলুদ, লাল, কমলা, গাঢ় গোলাপী আমার পছন্দের রঙ। আর সেই রঙের একটা কুর্তি পছন্দও করেছি। তবে পুজোয় শুটিং থাকলে সেটেই দিন কেটে যাবে।’

abir-2

[ব্যক্তির মর্যাদা নিয়ে ছিনিমিনি, কড়া সমালোচনার মুখে টুইঙ্কল]

তবে শুধু নিজের জন্য নয়, পুজোয় সদ্য বিবাহিত বোন রিয়ার জন্যও শপিং করবেন বলে জানালেন রাইমা। পুজোর পরেই কলকাতায় রিয়ার রিসেপশন পার্টি। পুজো নিয়ে সবে কেনাকাটা শুরু করলেও কলকাতায় রিয়ার রিসেপশন পার্টিতে কী পরবেন, তা এখনও ভেবে উঠতে পারেননি তাঁর দিদি। তবে রিয়ার তো বিয়ে হয়ে গেল, বিয়ের পিঁড়িতে কবে বসছেন রাইমা? তা জানতে চাওয়া হলে অভিনেত্রীর সাফ জবাব, যেভাবে রিয়ার বিয়ে সবাই জানতে পেরেছে সেভাবেই রাইমার বিয়ের খবরও সবাই জেনে যাবে। তাহলে কী শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন? নিজের স্টাইলে স্মিতহাস্যে সে প্রশ্ন অবশ্য এড়িয়েই গেলেন অভিনেত্রী।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement