BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্কুলের অনুষ্ঠানে বাবার গানে নাচ আব্রামের, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 18, 2017 8:49 am|    Updated: September 18, 2019 5:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরাধিকারী বোধহয় একেই বলে! শাহরুখের ছবির গানে কে না নাচে! বলিউডের রোমান্স কিং প্রায় দু’দশকের উপর নাচে-গানে-পারফরম্যান্সে মুগ্ধ করে রেখেছেন। কিন্তু একরত্তি আব্রামও যে স্কুলের অনুষ্ঠানে তাঁর গানেই নাচবে, তা বোধহয় জানতেন না খোদ বলিবাদশাও। আর তাই সারপ্রাইজ পেয়ে উচ্ছ্বসিত কিং খান।

মহাভারতে কৃষ্ণ হতে চান আমির, নয়া ফ্র্যাঞ্চাইজি নিয়ে কাজ শুরু ]

শীতের মরশুম। স্কুলে স্কুলে এই সময়টা অ্যানুয়াল ফাংশন হয়। ব্যতিক্রম নয় আব্রামের স্কুলও। একদল কচিকাঁচা রঙিন সাজে সেজে মেতে উঠেছিল নাচে গানে। একাধিক পারফরম্যান্স ছিল। তবে সবথেকে মজাদার বোধহয়, যখন শাহরুখের গানেই পারফর্ম করতে দেখা গেল আব্রামকে। ‘স্বদেশ’ ছবির ‘এ তারা ও তারা…’ গানে নাচল খুদেরা। সে দলে ছিল আব্রামও। আর ছেলের পারফরম্যান্স দেখতে দর্শকের আসনে বসেছিলেন খোদ শাহরুখ। শুধু তিনি একা নন। ছিলেন মা গৌরী খান, দাদা ও দিদিও। তাদের সামনেই আব্রামকে শাহরুখের পোজ দিয়ে নাচতে দেখা গেল। যদিও কী হচ্ছে, তা বোঝার মতো বয়স হয়নি তার। ফলত আর পাঁচটা বাচ্চা যেরকম নাচছে, সেও তাই করেছে। কিন্তু এই ভিডিওই ঝড় তুলেছে নেটদুনিয়ায়। বাবার গানে ছেলের নাচের ভিডিও মন জয় করে নিয়েছে সকলেরই। এমনিতেই ছোট্ট আব্রাম নেটিজেনদের বড় প্রিয়। তার কারণ বাবা শাহরুখ। বিভিন্ন ক্ষেত্রে খুদে আব্রামকে তিনি এমনভাবে হাজির করিয়েছেন যে, ইতিমধ্যেই একরত্তি ছেলে যেন সেলিব্রিটি। তা নিয়ে মৃদু সমালোচনাও হয়েছিল। যদিও কিং খান জানিয়ে দিয়েছিলেন, আব্রাম স্টারডমের জন্য জন্মায়নি। বরং ভালবাসার রাজত্বেই তার জন্ম। ছেলের পারফরম্যান্সের পর আনন্দিত বাবা শাহরুখ ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের খুশির কথাও জানান।


আব্রামের স্কুলের অ্যানুয়াল ফাংশানে অবশ্য ছিল তারকার মেলা। আরাধ্যারও অনুষ্ঠান ছিল। ফলে হাজির হযেছিলেন অভিষেক ও ঐশ্বর্য রাই বচ্চনও। এদিকে প্রাক্তন স্ত্রীকে নিয়ে উপস্থিত ছিলেন ঋত্বিক রোশনও। একদিকে খুদেদের মেলা। অন্যদিকে যেন তারকাদের রিইউনিয়ন। বাচ্চাদের দৌলতে কাজের বাইরে বেশ খানিকটা অবসর যাপন করলেন তারকারাও।

#AbRam’s annual day function, 16 Dec 2017 || #DAIS || #ShahRukhKhan #srk #abramkhan @iamsrk #GauriKhan @gaurikhan #SuhanaKhan @RedChilliesEnt

A post shared by SRK RUSSIAN FC (@srk_russian_fc) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement