BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শারীরিক অবস্থার অবনতি! হাসপাতালে ভরতি করোনা আক্রান্ত ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যা

Published by: Paramita Paul |    Posted: July 17, 2020 10:17 pm|    Updated: July 17, 2020 10:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভরতি হলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। দিন কয়েক আগেই তিনি ও তাঁর মেয়ে আরাধ্যা করোনা আক্রান্ত হয়েছেন। তারপর থেকে হোম আইসোলেশনে ছিলেন তাঁরা। শুক্রবার রাতে ঐশ্বর্যকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়। সূত্রের খবর, তাঁর মেয়েকেও ভরতি করা হয়েছে। এরপরই টিনশেল টাউনে জল্পনা শুরু হয়ে গিয়েছে। দুজনের শারীরিক অবস্থার অবনতি হওয়ার ফলেই কি তাঁদের হাসপাতালে ভরতি করা হল, উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, আগেই করোনা আক্রান্ত হয়েছে একই হাসপাতালে ভরতি রয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। গত শনিবার তাঁরা করোনা আক্রান্ত হন। 

রবিবারই ঐশ্বর্য ও তাঁর মেয়ের রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে ব়্যাপিড টেস্ট নেগেটিভ বললেও দ্বিতীয় পরীক্ষা অর্থাৎ সোয়াব স্যাম্পেল টেস্টের ফল পজিটিভ। সূত্রের খবর, অভিষেক যে ডাবিং স্টুডিওতে গিয়েছিলেন, সেখান থেকেই সংক্রমণ ছড়ায় বলে অনুমান। প্রসঙ্গত, জয়া ছাড়াও অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নভ্যা নভেলি এবং অগস্থ্যার রিপোর্টও নেগেটিভ এসেছে। 

[ আরও পড়ুন:  ‘চাইব দর্শকই আমার ঢাক পেটাক’, ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে নজরকাড়া অভিনয় নিয়ে খোলামেলা শ্বেতা]

সংক্রমিত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে ছিলেন মা ও মেয়ে। কিন্তু আচমকাই তাঁদের শ্বাসকষ্ট শুরু হয়েছে বলে সূত্রের খবর। তাই তাঁদের হাসপাতালে ভরতি করা হল। এদিকে হাসপাতালে আইসোলেশনে রয়েছেন অভিতাভ ও অভিষেক। তাঁরা সুস্থই রয়েছেন বলে খবর। কিন্তু ঐশ্বর্য এহেন খবর যে তাঁর অনুরাগীদের রক্তচাপ বাড়াবে তা বলার অপেক্ষা রাখে না। 

[আরও পড়ুন : লকডাউনে কাজ খুইয়ে ফুটপাতে পাউরুটি, বিস্কুট বিক্রি করছেন তরুণী সংগীতশিল্পী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement