BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুর্ঘটনার কবলে হিরণের গাড়ি, রক্ষা পেলেন অভিনেতা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 24, 2017 3:41 am|    Updated: October 7, 2019 4:34 pm

Actor Hiraan averts major road accident near Kolkata

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।রবিবার ঘটনাটি ঘটেছে সাঁকরাইল থানার রানিহাটিতে ছয় নম্বর জাতীয় সড়কের উপর৷ একটি বাসের সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে। চালকের আসনে ছিলেন টালিগঞ্জের এই অভিনেতা। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি ডিভাইডারের উপর উঠে পড়ে৷ আপাতত সুস্থ আছেন তিনি। নিজে ফেসবুক পেজে এ কথা জানিয়েছেন। হিরণ লিখেছেন, “ইশ্বর, মা-বাবা এবং তোমাদের সবার ভালবাসায় এত বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গিয়েছি। একটু ট্রমাটাইজড, বাট ভাল আছি, চিন্তার কোনও কারণ নেই! অশেষ ধন্যবাদ ও প্রণাম #newl ife!”

শরীরের বেশ কয়েক জায়গায় চোট পান তিনি। যদিও বড় বিপদ এড়ানো গিয়েছে৷ কর্তব্যরত পুলিশকর্মীরাই তাঁকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, হিরণ একটি গাড়িতে করে উলুবেড়িয়ার দিক থেকে কলকাতা যাচ্ছিলেন। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। রানিহাটির কাছে আচমকাই একটি গাড়ি তাঁর গাড়ির সামনে চলে আসে। জোরে ব্রেক কষতেই পিছন থেকে আসা একটি দূরপাল্লার বাস তাঁর গাড়িটিকে পিছন থেকে ধাক্কা মারে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ডিভাইডারে উঠে পড়ে। প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসার পর হিরণকে কলকাতা পাঠানোর ব্যবস্থা করা হয়।

[‘ঈশ্বরের কাছে প্রার্থনা করুন, তবে অন্যের সমস্যা না করে’]

এদিকে হিরণের এই দুর্ঘটনার খবর ছড়াতেই উদ্বেগ ছড়ায় টলিপাড়ায়। গতমাসেই বর্ধমানের গুড়াপের কাছে পথদুর্ঘটনায় মৃত্যু হয় বিশিষ্ট লোকসংগীতশিল্পী কালিকাপ্রসাদ ভট্টাচার্যর। ২০১৫ সালের ২০ অক্টোবর পথ দুর্ঘটনায় জখম হন টলিউডের আরেক অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়৷ হাওড়ার সাঁতরাগাছি ব্রিজের কাছে অভিনেতার গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে৷ একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছিল পীযূষের গাড়ির। পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হার মানতে তাঁকে। পীযূষের মতো হিরণও ছিলেন স্টিয়ারিংয়ের অবশ্য জানা গিয়েছে, হিরণের আঘাত তেমন গুরুতর নয়৷ ফলে, স্বস্তির নিশ্বাস ফেলেছেন সবাই৷ যদিও অভিনেতাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে৷ হিরণের সহায়ক কিংশুক গিরি জানান, হিরণের পায়ের চোট গুরুতর হওয়ায় এদিনই ই এম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে