Advertisement
Advertisement
Jacqueline Fernandez

সত্যিই কি ঠগ সুকেশের সঙ্গে প্রেমে লিপ্ত? মুখ খুললেন জ্যাকলিন

আপাতত তিহার জেলে বন্দি ঠগ সুকেশ চন্দ্রশেখর।

Actor Jacqueline Fernandez goes to court over jailed conman’s harassing letters| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:December 21, 2023 8:15 pm
  • Updated:December 21, 2023 8:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলে বসেই নানা সময়ে বলি সুন্দরী জ্যাকলিনের প্রতি প্রেম উজাড় করেন ঠগ সুকেশ চন্দ্রশেখর। একের পর এক প্রেমের চিঠিও লেখেন জ্যাকলিনকে। অন্যদিকে, জ্যাকলিন কিন্তু মোটেই পাত্তা দেন না সুকেশের এই প্রেমকে। বরং, সুকেশের এই প্রেমের ঠেলায় আদালতের চক্কর খেতে খেতে বিরক্ত অভিনেত্রী। আর তাই তো এসব থেকে মুক্তি পেতে সম্প্রতি আদালতের দ্বারস্থ হয়েছিলেন জ্যাকলিন। আর এবার সুকেশের প্রতি তাঁর মনোভাব নিয়ে মন খুলে কথা বললেন তিনি।

সম্প্রতি আদালতে জিজ্ঞাসাবাদের সময় জ্যাকলিন স্পষ্ট বিচারপতিকে জানিয়েছেন, ”সুকেশের মতো ঠগ বার বার আমাকে নিশানা করছে। বার বার চিঠি পাঠিয়ে মিথ্যা অভিযোগ আনছে। আমি উপহার না জেনেই নিয়েছি। তবে ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আমি একেবারেই সুকেশের চক্রান্তের শিকার!”

Advertisement

[আরও পড়ুন: ‘চা-জল খাওয়ানো হয়’, বিচারপতি সিনহার স্বামীর ‘হেনস্তা’র অভিযোগ ওড়াল CID]

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সোমবার দিল্লি হাই কোর্টে গিয়েছিলেন জ্যাকলিন। ২০০ কোটি টাকার দুনীর্তিতে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত থাকার কারণে ইডি-র তরফে ফৌজদারি মামলা জারি করা হয়েছে জ্যাকলিনের নামে। সম্প্রতি এই ফৌজদারি মামলা বাতিল করার আবেদন জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন জ্যাকলিন। অন্যদিকে, দিল্লি পুলিশের তরফে করা একটি চাঁদাবাজির মামলায় প্রধান সাক্ষী তিনি।

Advertisement

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনওভাবেই জড়িত নন। বিচারকের সামনে সুকেশ তখন বলেছিল, “জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনও চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।” যদিও সুকেশ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন জ্যাকলিন। এ বিষয়ে একটিও মন্তব্য খরচ করতে তিনি রাজি নন।

আপাতত তিহার জেলে বন্দি সুকেশ (Sukesh Chandrashekhar)। সেখান থেকেই জ্যাকলিনকে একের পর এক চিঠি পাঠিয়ে চলেছে। এবার জ্যাকলিনকে বাঘিনী বলে সম্বোধন করে লিখেছিলেন, “বেবি প্রথমেই বলি দোহার শোয়ে তোমায় দারুণ হট লাগছিল। আমার বম্মা তোমার থেকে সুন্দর এ পৃথিবীতে আর কেউ নেই।” তবে এসব মিথ্যে প্রেমের ফাঁদে জ্যাকলিন আর পড়তে চান না। বরং জ্যাকলিন এখন এসব থেকে দূরে থাকতে পারলেই বেঁচে যাবেন।

[আরও পড়ুন: ‘চিকিৎসাতেও উন্নতি নেই’, আদালতে দাবি পার্থর আইনজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ