BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্রিসমাসে যিশুর উপহার! এবার সিঙ্গল ফাদারের ভূমিকায় অভিনেতা, রইল ছবির টিজার

Published by: Sulaya Singha |    Posted: December 25, 2020 10:26 pm|    Updated: December 25, 2020 10:26 pm

Actor Jishu Sengupta will play the role of a single father | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই ভিন্নস্বাদের রেসিপি দর্শকদের সামনে পরিবেশন করতে ভালবাসে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় আর নন্দিতা রায়ের উইনডোজ প্রোডাকশন। কখনও মানুষকে পরিচালকদ্বয় বেঁধে ফেলেন মায়ার জালে তো কখনও হাস্যরসে ভরিয়ে দেন সিনেপ্রেমীদের মন। এই সুপারহিট জুটির প্রোডাকশন হাউসই বড়দিনে দিল নয়া উপহার। এবার সিঙ্গল ফাদারের গল্প নিয়ে হাজির হচ্ছে তাঁদের প্রযোজনা সংস্থা। পরিচালনায় অরিত্র মুখোপাধ্যায়।

তা প্রযোজক হিসেবে নতুন ছবির জন্য কাকে বেছে নিচ্ছেন শিবপ্রসাদ ও নন্দিতা? রিয়েল লাইফেও তিনি একজন বাবা-ই। যিশু সেনগুপ্ত (Jishu Sengupta)। তাঁকেই দেখা যাবে সিঙ্গল ফাদারের ভূমিকায়। এর আগে সৃজিত মুখ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘উমা’ ছবিতে বাবার ভূমিকায় দর্শকদের কাঁদিয়েছিলেন যিশু। এবারও তিনি এমন একটি চরিত্রে অভিনয় করতে মুখিয়ে আছেন। বড়দিনেই ‘বাবা বেবি ও…’ ছবির টিজার প্রকাশ্যে এনেছে উইনডোজ। যেখানে দেখা যাচ্ছে, জোড়া সন্তানের বাবা হয়েছেন যিশু। দু’হাতে সামলাচ্ছেন দুই সন্তানকে। বাবা বেবি তো বোঝা গেল। কিন্তু এই ‘ও’ টি কে? কাহিনিতে কোনও প্রেমের ইঙ্গিত? না, এ নিয়ে এখনই রহস্য ভেদ করতে চাইছেন না প্রযোজক কিংবা অভিনেতা, কেউই।

[আরও পড়ুন: সান্তা ক্লজের বেশে উঁকি দিচ্ছে ছোট্ট যুবান, বড়দিনে ভাইরাল রাজ-শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Windows Production (@windowsproduction)

তবে জিনিয়া সেনের চিত্রনাট্য দারুণ পছন্দ হয়েছে যিশুর। যদিও আপাতত মুম্বই ও হায়দরাবাদে শুটিংয়ের জন্য খুবই ব্যস্ত তিনি। ফলে আগামী দু-এক মাসের মধ্যে হয়তো ডেট পাওয়া সম্ভব নয়। শিবপ্রসাদ জানাচ্ছেন, সব ঠিকঠাক থাকলে আগামী মার্চের ২০ তারিখ এই ছবির শুটিং শুরু হতে পারে। এই ছবির হাত ধরেই বাংলায় প্রথমবার সংগীত পরিচালনা করতে আসছেন চমক হাসান। আগামী বছরই মুক্তি পাবে ‘বাবা বেবি ও…’।

[আরও পড়ুন: বড়দিনেই প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে নিকাহ সারলেন অভিনেত্রী গওহর খান, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে