২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

শরীরে কোনও উপসর্গ নেই, করোনা আক্রান্ত বলিউড অভিনেতা কিরণ কুমার

Published by: Sandipta Bhanja |    Posted: May 24, 2020 11:57 am|    Updated: May 24, 2020 12:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও করোনার থাবা বি টাউনে। গায়িকা কণিকা কাপুর, প্রযোজক করিম মোরানি এবং তাঁর দুই মেয়ে জোয়া, শাজার পর এবার করোনা আক্রান্ত বলিউডের জনপ্রিয় অভিনেতা কিরণ কুমার।

করোনা আক্রান্ত হওয়ার খবর কিরণ নিজেই প্রকাশ্যে এনেছেন। COVID-19 রিপোর্ট পজিটিভ আসার পর গত ১৪ মে থেকেই সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন কিরণ। এপ্রসঙ্গে কিরণ জানিয়েছেন, করোনার কোনওরকম উপসর্গই তাঁর শরীরের ছিল না। হাসপাতালে গিয়েছিলেন রুটিন চেক-আপের জন্যে। সেখানেই বেশ কিছু টেস্ট করাতে বলা হয়েছিল। চিকিৎসকরা সেসময়ে তাঁকে কোভিড টেস্টও করানোর পরামর্শ দেন। সেই টেস্টের পরই ধরা পড়ে যে তিনি করোনা আক্রান্ত। এই মুহূর্তে পরিবারের সদস্যদের থেকে পুরোপুরি আলাদা রয়েছেন কিরণ কুমার।

দিন দশেক কেটে গেলেও এখনও অভিনেতার শরীরের কোনওরকম করোনার উপসর্গ ফুটে ওঠেনি। আগামী সোমবার, ২৫ মে কিংবা মঙ্গলবার অর্থাৎ ২৬ মে দ্বিতীয়বারের জন্য COVID-19 পরীক্ষা করাবেন। শারীরিক পরিস্থিতি বুঝেই পরবর্তী পদক্ষেপ করার কথা জানিয়েছেন কিরণ। যদিও এর পাশাপাশি বলিউড অভিনেতা এও জানিয়েছেন যে নিয়ম মেনে কোয়ারেন্টাইনে থেকে বেশ সুস্থই রয়েছেন। কিরণের কথায়, “COVID-19 পজিটিভ হয়েও আমার শরীরে কোনওরকম উপসর্গ নেই। জ্বর, সর্দি কিংবা শ্বাসকষ্ট, কোনওটাই নেই আমার। সুস্থই রয়েছি। “

[আরও পড়ুন: ‘গল্ফগ্রীন, ময়দানের সবুজ দৃশ্য তোকে আর দেখানো হল না’, গর্ভস্থ সন্তানকে চিঠি লিখলেন শুভশ্রী]

গত ১০ দিন থেকে কোয়ারেন্টাইনের জন্য বাড়ির তিনতলাতে একাই থাকছেন কিরণ। পরিবারের অন্যান্য সদস্যরা থাকছেন দোতলায়। নিজেই নিজের কাজ করছেন। এপ্রসঙ্গে ঠাট্টা করে বলিউড অভিনেতা বলেছেন, “হোস্টেলে থাকার দিনগুলো মনে পড়ে যাচ্ছে। একাই নিজের বাসন মাজছি, বিছানা পাতছি, জামাকাপড় কাচছি।”

‘তেজাব’ থেকে ‘খুদা গাওয়া’ কিংবা ‘ধড়কন’, বলিউডের একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয়ের পাশাপাশি টেলিপর্দাতেও বেশ দাপটের সঙ্গে ‘মিলি’, ‘গৃহস্তি’, ‘জিন্দেগি’ একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন কিরণ।

[আরও পড়ুন: ‘আমফান, প্লেন ক্র্যাশ,করোনা আর কী দেখতে হবে!’, পাকিস্তানের বিমান দুর্ঘটনায় শোকপ্রকাশ বলিউডের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement