BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা মোহিত রায়না, দেখুন ছবি

Published by: Suparna Majumder |    Posted: January 1, 2022 9:42 pm|    Updated: January 1, 2022 9:42 pm

Actor Mohit Raina got Married, see pics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের প্রথম দিনই বিয়ের খবর দিলেন অভিনেতা মোহিত রায়না (Mohit Raina)। প্রেমিকা অদিতির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা। সেই ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। 

Mohit and Aditi

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে কখনও প্রকাশ্যে কথা বলেননি মোহিত। তাঁকে নিয়ে কোনও গুঞ্জনও শোনা যায়নি। আচমকাই সোশ্যাল মিডিয়ায় বিয়ের কথা ঘোষণা করেন অভিনেতা। ছবি আপলোড করে লেখেন, “ভালবাসা কোনও বাধা মানে না, পেরিয়ে যায় প্রতিকূলতা, কাঁটাতার টপকে সমস্ত দেওয়াল ভেদ করে তীব্র মনের জোরে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যায়। অভিভাবকদের আশীর্বাদে আমরা এক হলাম। নতুন পথে চলার জন্য আপনাদের ভালবাসা ও আশীর্বাদও কাম্য।” লেখার শেষে নিজের ও স্ত্রী অদিতির নাম লেখেন মোহিত।

Mohit and Aditi 1

[আরও পড়ুন: অবশেষে অভিভাবক পেল প্রদেশ কংগ্রেস, দীর্ঘদিন বাদে অধীরদের পর্যবেক্ষক নিয়োগ করল AICC]

কাশ্মীরে জন্ম মোহিতের। সেখানেই বেড়ে ওঠা। পরে মুম্বইয়ে চলে আসেন। মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন। তবে প্রথম থেকেই মোহিতের লক্ষ্য ছিল অভিনয়ের জগতে খ্যাতি পাওয়া। হিন্দি টেলিভিশনের মাধ্যমে অভিনয়ের এই সফর শুরু করেন মোহিত। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে খ্যাতি সবচেয়ে বেশি পেয়েছেন ‘দেবো কে দেব – মহাদেব’ (Devon Ke Dev – Mahadev) ধারাবাহিকে।

Mohit and Aditi 2

শিবের ভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান মোহিত। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে মেজর করণ কশ্যপের চরিত্রে অভিনয় করেন। ওয়েব দুনিয়ায় নজর কাড়েন ‘কাফির’, ‘মুম্বই ডায়েরিজ ২৬/১১’ সিরিজের মাধ্যমে। শেষ ‘সিদ্দত’ সিনেমায় গৌতমের ভূমিকায় দেখা গিয়েছিল মোহিতকে। তাঁর স্ত্রী অদিতির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।  তবে বিয়ের ছবিতে বেশ লাগছে দু’জনকে। অনেকেই সেকথা উল্লেখ করে শুভেচ্ছা জানিয়েছেন। তারকারাও দু’জনের মধুর ভবিষ্যৎ কামনা করেছেন।  

[আরও পড়ুন: COVID-19: সংক্রমণ ঠেকাতে ফের কড়া বিধিনিষেধের পথে হাঁটতে পারে রাজ্য! দাবি সূত্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে