BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জন্মদিনের বিশেষ উপহার, ‘রাবণ’ ছবির টিজারে রুদ্র মূর্তিতে জিৎ

Published by: Suparna Majumder |    Posted: November 30, 2021 7:28 pm|    Updated: November 30, 2021 7:28 pm

Actor-Producer Jeet releases Raavan movie teaser on his Birthday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে অনুরাগীদের বিশেষ উপহার দিলেন জিৎ (Jeet)। প্রকাশ করলেন নিজের নতুন ছবি ‘রাবণ’-এর টিজার (Raavan Teaser)। আগামী বছরের ইদে মুক্তি পাবে জমজমাট এই অ্যাকশন থ্রিলার। তার আগে টিজারে চমকে দিলেন অভিনেতা। 

Actor Jeet

নিজের ‘রাবণ’ লুক আগেই প্রকাশ করেছিলেন জিৎ।  এখনও ছবির শুটিং চলছে। তবে জন্মদিন বলেই টিজার প্রকাশ করে দিলেন। সকাল থেকেই চলছে সেলিব্রেশন। জন্মদিন উপলক্ষ্যেই সোশ্যাল মিডিয়ায়  লাইভ সেশন করেছিলেন জিৎ। অনুরাগীদের সঙ্গে যে কোনও প্রশ্ন করার সুযোগ দেন অভিনেতা। সেখানেই জানিয়েছিলেন, ‘রাবণ’ ছবির টিজার প্রকাশ করবেন। তাও আবার ‘রিটার্ন গিফট’ হিসেবে।  সেই কথা রেখেই টিজার প্রকাশ করেন অভিনেতা। 

Raavan film

[আরও পড়ুন: আশীর্বাদ’ হয়ে দাঁড়াতে পারে ওমিক্রন! কেন এমন দাবি করছেন বিশেষজ্ঞরা]

বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অন্যরকম চরিত্রে অভিনয় করার খিদেও জিতের মধ্যে রয়েছে। সেই তাগিদেই পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে অভিনয় করেন তিনি। বর্তমানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছিল ‘অসুর’ ছবির চিত্রনাট্য। এম এন টিজার দেখে মনে হচ্ছে, ‘রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে। 

এম এন রাজ পরিচালিত এই ছবির জন্য নিজের লুক এক্কেবারে পালটে ফেলেছেন জিৎ। চোখের তীক্ষ্ণ চাহনিতে মাত করেছেন অভিনেতা। একটি ভ্রুতে আবার কাটা দাগও রয়েছেন। দেখেই মনে হচ্ছে, যেন দুষ্টের দমন ও শিষ্টের পালন করতে সংহার মূর্তি ধারণ করেছেন।

Jeet as Raavan

‘রাবণ’-এ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী। শুটিংয়ের ছবি পোস্ট করেই সহ-অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও ছবিতে রয়েছেন বিশ্বনাথ বসু, লহমা ভট্টাচার্য।  ছবির অ্যাকশন ডিরেক্টর রবি বর্মা। সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন মানস গঙ্গোপাধ্যায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

[আরও পড়ুন: কপিলদের বিশ্বজয়ের খতিয়ান অবিকল তুলে ধরবে ’83’, মুক্তি পেল ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে