১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

খোয়া গিয়েছে ব্যাগ, বিমান সংস্থাকে তোপ ‘বাহুবলী’ তারকা রানা দাগ্গুবতির

Published by: Suparna Majumder |    Posted: December 5, 2022 11:31 am|    Updated: December 5, 2022 11:35 am

Actor Rana Daggubati Shares 'Worst Experience' with airline, here is what happened next | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজায় ক্ষুব্ধ দক্ষিণী তারকা রানা দাগ্গুবাতি (Rana Daggubati )।  বিমানবন্দরে চূড়ান্ত হয়রানির শিকার হতে হয়েছে তাঁকে। খোয়া গিয়েছে ব্যাগ। তাতেই ক্ষিপ্ত ‘বাহুবলী’র ভল্লাল দেব। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তিনি।

Rana-Daggubati 1

বিমানসংস্থাকে ট্যাগ করেই ক্ষোভ প্রকাশ করেছিলেন রানা। লিখেছেন, নিজের ‘জঘন্য’ অভিজ্ঞতার কথা। ফ্লাইটের সময় নিয়ে ধন্ধ ছিল।  ব্যাগপত্রের কোনও খোঁজ পাওয়া যায়নি। এমনকী, সে বিষয়ে সংস্থার কর্মীদের কাছেও খবর ছিল না। এমনই অভিযোগ করে টুইট করেছিলেন রানা। প্রশ্ন করেছিলেন, “এর থেকে খারাপ আর কী হতে পারে?” 

Rana-Daggubati-Tweet

[আরও পড়ুন: মিথ্যে বয়ানের অভিযোগ, আবারও শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা তৃতীয় স্বামী রোশনের]

অভিনেতার এই টুইট এখন আর তাঁর প্রোফাইলে নেই। সম্ভবত ডিলিট করে দেওয়া হয়েছে। তবে স্ক্রিনশট দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই তাতে বিরক্তি প্রকাশ করেন। নিজেদের অভিজ্ঞতাও শেয়ার করেন। শোনা যায়, রানার টুইটের জেরেই টনক নড়ে বিমান সংস্থার। এই অব্যবস্থার জন্য ক্ষমা চেয়ে নেওয়া হয়। জানানো হয়, সংস্থার পক্ষ থেকে আপ্রাণ চেষ্টা করা হচ্ছে যাতে তারকার ব্যাগ ও জিনিসপত্র খুঁজে তাঁর কাছে পাঠিয়ে দেওয়া হয়। 

rana-daggubati

মনে করা হচ্ছে, বিমানসংস্থার প্রতিক্রিয়াতেই রানার রাগ কমে। সোশ্যাল মিডিয়া থেকে টুইটটি সরিয়ে ফেলেন তিনি। তেলুগুর পাশাপাশি তামিল ও হিন্দি সিনেমাতেও অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন রানা। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও সফল তিনি। ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার। ‘বাহুবলী’র ভল্লাল দেব খল চরিত্র হলেও প্রভাস ও অনুষ্কার পাশাপাশি নিজের সাবলীলতা বজায় রেখেছিলেন রানা। এর জন্য দর্শকদের কাছে প্রশংসা পেয়েছেন তিনি। আগামীতে নেটফ্লিক্স অরিজিনাল ‘রানা নায়ডু’তেও নজর কেড়েছেন দক্ষিণী তারকা। 

[আরও পড়ুন: ‘জোর করে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিল স্বামী’, বিস্ফোরক বাংলাদেশি নায়িকা বাঁধন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে