ad
ad

Breaking News

Ranveer Singh-Johnny Sins

পর্নস্টার জনি সিনসের যৌন সমস্যা মেটালেন রণবীর সিং! ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া

খোদ রণবীর শেয়ার করেছেন ভিডিওটি। আর তাতেই হইহই কাণ্ড।

Actor Ranveer Singh and adult star Jonny Sins worked together in an advertisement for a product to solve health problems | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 12, 2024 2:29 pm
  • Updated:February 12, 2024 5:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নস্টার জনি সিনসেরও (Johnny Sins) নাকি যৌন সমস্যা! আর সেই সমস্যা মেটাচ্ছেন কে? রণবীর সিং (Ranveer Singh)। গল্প নয়, ঘোরতর বিজ্ঞাপন। যৌন সমস্যা মেটানোর এক প্রোডাক্টের বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন দুজন। তাতেই হইহই কাণ্ড।

 

Ranveer-Singh-Johnny-Sins-1
ছবি: ইনস্টাগ্রাম ভিডিও

খোদ রণবীর শেয়ার করেছেন বিজ্ঞাপনের ভিডিওটি। যা একেবারে ভারতীয় টেলিভিশনের ‘সাঁস বহু’ ড্রামার মেজাজে রসিকতা করে তৈরি করা হয়েছে। বিজ্ঞাপনে জনি সিনসের দাদার চরিত্রে অভিনয় করেছেন রণবীর। জনির চরিত্রের (চরিত্রের নামও জনি) যৌন সমস্যা। মিলনে তৃপ্ত নয় তাঁর বউ টিসু। তাই ঘর ছাড়ার সিদ্ধান্ত নেয়। এই নিয়েই অশান্তি। এর পরই চাঞ্চল্যকর মোড় নেয় গল্প।

[আরও পড়ুন: জঙ্গলে হাড়হিম করা অভিজ্ঞতা আলিয়ার! ভিডিও দিয়ে নিজেই জানালেন ভয়ংকর সত্যিটা ]

শাশুড়ির চড় খেয়ে ব্যালকনি থেকে পড়ে যাচ্ছিল টিসু। তাকে বাঁচাতে ঝাঁপ দেয় জনি। ভাইয়ের দিকে আবার যৌন সমস্যা মেটানোর ওষুধ ছুঁড়ে দেয় রণবীরের চরিত্র। তার পরই মিলন। টিসু-জনির মুখে তৃপ্তির হাসি। রণবীর-জনির এই ভিডিও দেখেই হাসির রোল নেটদুনিয়ায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

‘এ কী দেখলাম!’, ‘কী এটা?’, এমন মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। অনেকে আবার হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। একজন আবার লিখেছেন, ‘বিজ্ঞাপনে পুনম পাণ্ডেকে কাস্ট করা উচিত ছিল’। অবশ্য রণবীরের কথায়, তিনি যৌনতা সংক্রান্ত সমস্যা নিয়ে সচেতনতা বৃদ্ধির জন্যই এই প্রচারমূলক কাজটি করেছেন। শুধু কথা বলার থেকে মজার ছলে তৈরি এই বিজ্ঞাপন অনেক বেশি প্রভাব ফেলবে।

[আরও পড়ুন: শিনা বোরাকে খুন করেছেন? ঠান্ডা চাহনিতে একটাই কথা ইন্দ্রাণীর মুখে, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ