BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাজনীতির আঙিনায় পা রাখছেন সোনু সুদের বোন, এবার কি তবে অভিনেতার পালা?

Published by: Sulaya Singha |    Posted: November 14, 2021 11:57 am|    Updated: November 14, 2021 3:18 pm

Actor Sonu Sood announces that his sister is entering politics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে নয়া ইনিংস শুরু করতে চলেছেন সোনু সুদ! আগস্টেই উসকে গিয়েছিল এই জল্পনা। সে জল্পনার রেশ শেষ হতে না হতেই এবার সোনু সুদ জানিয়ে দিলেন, তিনি নন, তাঁর বোন পা রাখছেন রাজনীতির আঙিনায়।

রবিবার মোগায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলিউড অভিনেতা সোনু (Sonu Sood) বলেন, “আমার বোন মালবিকা সুদ পাঞ্জাবের মানুষের পাশে দাঁড়াবে। তাঁদের জন্য কাজ করবে। তবে কোন দলে তিনি যোগ দেবেন, তা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।” স্বাভাবিক ভাবেই সোনু সুদের এই ঘোষণার পরই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি পাঞ্জাবের নির্বাচনী ময়দানে শামিল হবেন মালবিকা? আর তাঁর হাত ধরেই কি অভিনয় থেকে সোজা রাজনীতিতে অভিষেক ঘটবে দাদা সোনুরও! যদিও সোনু রাজনীতিতে আসার জল্পনা উড়িয়ে দিয়েছেন।

sonu sood
সাংবাদিক সম্মেলনে সোনু সুদ ও তাঁর বোন মালবিকা

[আরও পড়ুন: রাখা যাবে না তৃণমূল নেতাদের, ত্রিপুরায় বিজেপির ‘হুমকি’র মুখে হোটেল মালিক]

কংগ্রেস (Congress), বা বিজেপির মতো সর্বভারতীয় দল নয়, মাস তিনেক আগে আম আদমি পার্টিতে যোগ দেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল গরিবের ‘মসিহা’ সোনু সুদের। গত আগস্টে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) এবং আম আদমি পার্টির কনভেনর রাঘব চাড্ডার সঙ্গে দেখা করেছিলেন অভিনেতা। তারপরই যৌথ সাংবাদিক বৈঠকে সোনু সুদ এবং কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ কর্মসূচির মেন্টর হিসাবে কাজ করবেন অভিনেতা। তখন থেকেই সোনুর আপ দলে যোগদানের জল্পনার সূচনা। শোনা গিয়েছিল, আগামী দিনে সোনুকে সরাসরি দলে টানতে আগ্রহী কেজরিওয়াল নিজেও।

এবার সোনুর নয়া ঘোষণায় নতুন দু’রকম সম্ভাবনা তৈরি হল বলেই ধারণা পর্যবেক্ষক মহলের। আগামী বছরই পাঞ্জাবে ভোট। হতে পারে অভিনেতার বোনকে দলে টেনে সে রাজ্যে নিজেদের ভাবমূর্তি পুনরুদ্ধারের চেষ্টা করবে ‘টালমাটাল’ কংগ্রেস। আবার পাঞ্জাবের মন জিততে কোমর বেঁধে আসরে নেমে পড়েছে আপও। সেক্ষেত্রে সোনুর বোন হয়ে উঠতে পারেন সে দলের মুখ। দলে টানা হতে পারে সোনুকেও। তাই মালবিকা কোন দলের পতাকা হাতে তুলছেন, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: Special Ops 1.5 Review: কেমন হল হিম্মত সিংয়ের দক্ষ ‘র’ এজেন্ট হয়ে ওঠার এই কাহিনি?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে