১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর সঙ্গে নগ্ন হয়ে কোন সামাজিক বার্তা দিলেন সানি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 29, 2017 9:17 am|    Updated: September 21, 2019 5:31 pm

Actor Sunny Leone and husband Daniel Weber pose nude for PeTA

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নছবির জগৎকে বিদায় জানিয়ে বলিউডে পা রেখেছেন সানি লিওন। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবিতে আইটেম নম্বরে শরীরী লাস্যে ঝড় তুলেছেন তিনি। সেই সানি এবার একটি নগ্ন ফটোশুট করে ফের নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন।

[পরনে শাড়ি, সোশ্যাল মিডিয়ায় ফের বিদ্রুপের শিকার ফতিমা]

তবে এবার একা নন। স্বামী ড্যানিয়েল ওয়েবের সঙ্গেই ফটোশুটে নগ্ন হলেন সানি। কিন্তু শুধু ভক্তদের অ্যাড্রিনালিন ক্ষরণ বাড়াতেই নয়, এই ফটোশুটের মধ্যে দিয়ে একটি সামাজিক বার্তাও দিয়ে গেলেন অভিনেত্রী। পশু সংরক্ষণ সংস্থা PeTA-র অন্যতম অ্যাম্বাস্যাডর সানি। সেই সংস্থার বিজ্ঞাপনের জন্যই নগ্ন হলেন তিনি। সাদা-কালো সেই ছবিতে ড্যানিয়েলের শরীরের ট্যাটুগুলি সুস্পষ্ট হয়ে উঠেছে। আর তার আড়ালেই রয়েছেন সানি। শরীরি আবেদনের সঙ্গে তাঁদের বার্তা, ‘নিজেদের ত্বককে যেমন আমরা ভালবাসি, অন্য প্রাণীদের ক্ষেত্রেও বিষয়টা একই। তাই প্রাণীদের তাদের মতো করেই থাকতে দিন।’

PeTA সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ছবির পাশাপাশি একটি সানি ও ড্যানিয়েলের একটি বক্তব্যের ভিডিও পোস্ট করেছে পেটা। জীবজন্তদের চামড়া নিয়ে যেভাবে ছিনিমিনি খেলা হয়, তার বিরুদ্ধেই ভিডিওতে বার্তা দিয়েছেন তাঁরা। মানুষ এবং প্রাণীজগৎ যাতে শান্তিপূর্ণভাবে সহাবস্থান করতে পারে, তারই আরজি জানাচ্ছেন সানি ও তাঁর স্বামী।জীবনজন্তুর প্রতি সানির ভালবাসার কথা সকলেরই জানা। মাঝে মধ্যেই নিজের পোষ্যের সঙ্গে ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করেন তিনি। পর্নোগ্রাফির তকমা গায়ে চাপানো অভিনেত্রী নিজের ভাবমূর্তি পালটাতে কম পরিশ্রম করেননি। তবে এবার তাঁর নগ্নতাকে অনুগামীরা যে অন্যচোখেই দেখছে, আশা তেমনটাই।

[ফের অসুস্থ দিলীপ কুমার, নিউমোনিয়ায় আক্রান্ত অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে