BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কেন্দ্রের কৃষি আইনের সমর্থনে টুইটে বিতর্ক, বাড়ল সানি দেওলের নিরাপত্তা

Published by: Sayani Sen |    Posted: December 16, 2020 3:03 pm|    Updated: December 16, 2020 3:03 pm

Actor turns MP Sunny Deol will now have Y-category security ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রের কৃষি আইনের বিরোধিতায় তোলপাড় গোটা দেশ। ফুঁসছেন কৃষক। এখনও চলছে আন্দোলন-বিক্ষোভ। এই পরিস্থিতিতে কেন্দ্রের পাশে দাঁড়িয়ে বিতর্ক বাড়িয়েছিলেন অভিনেতা তথা বিজেপি সাংসদ সানি দেওল (Sunny Deol)। খোদ পাঞ্জাবের সাংসদ হয়ে কৃষি আইনকে সমর্থন করায় ক্ষুব্ধ কৃষকরা। তাই ঝুঁকি না নিয়ে বাড়ানো হল সানি দেওলের নিরাপত্তা। এবার থেকে ওয়াই (Y) ক্যাটেগরির নিরাপত্তা পাবেন তিনি। ২ জন কমান্ডো, পুলিশকর্মী-সহ মোট ১১ জন তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবেন।

কৃষি আইনের (Farm Law) সমর্থনে দিনকয়েক আগে টুইট করেন সানি। ওই টুইটে তিনি লেখেন, “দুনিয়ার সকলের কাছে অনুরোধ জানাচ্ছি, এটা কেন্দ্র ও কৃষকদের মধ্যের বিষয়। এর মধ্যে কারও হস্তক্ষেপের প্রয়োজন নেই। দুই পক্ষ আলোচনার মাধ্যমে নিশ্চিতভাবেই একটা সিদ্ধান্তে পৌঁছবে। কিন্তু কিছু মানুষ এই আন্দোলনকে কাজে লাগিয়ে নিজেদের আখের গুছনোর চেষ্টা করছে। তারা কৃষকদের বিষয়ে না ভেবে বরং ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করতেই ব্যস্ত। তাই আমি আমার দল ও কৃষক- উভয়েরই পাশে আছি।”

[আরও পড়ুন: নতুন বছরেই শুরু হকির জাদুকর ধ্যান চাঁদের বায়োপিকের শুটিং, মুক্তি কবে জানেন?]

তবে পাঞ্জাবের (Punjab) সাংসদ হয়ে কৃষি আইনকে সমর্থন করায় ক্ষুব্ধ কৃষকরা। অনেকেই প্রশ্ন করেন পাঞ্জাবের ভূমিপুত্র হয়েও তিনি কেন কৃষকদের দিকটি ভেবে দেখছেন না? সানির এই মন্তব্যের বিরোধিতা করেন নেটিজেনরাও। তাঁকে ‘কূটনীতিবিদ’ ও ‘দ্বিমুখী’ বলে কটাক্ষও করেন কেউ কেউ।  ‘মেরুদণ্ডহীন’ এবং ‘কারোর পাশে দাঁড়ানোর ক্ষমতা আপনার নেই’ বলতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। ‘এই ধরনের ব্যক্তিকে নেতা হওয়ার টিকিট দেওয়া বন্ধ করা উচিত’ বলেও দাবি ওঠে। এই পরিস্থিতিতে ক্ষোভ-বিক্ষোভের আঁচ যাতে কোনওভাবেই গুরুদাসপুরের সাংসদের দিকে না পৌঁছয় সেদিকে কড়া নজর প্রশাসনের। সে কারণেই বাড়ানো হল সানি দেওলের নিরাপত্তা। এবার থেকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা পাবেন তিনি।

[আরও পড়ুন: বড়দিনে মুক্তি পাচ্ছে না ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, তবে বড়সড় চমক দিতে চলেছেন সৃজিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement