BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Vicky Kaushal-Katrina Kaif Wedding: পাপারাৎজির নজর এড়ানোর চেষ্টা, আকাশপথে বিয়ের আসরে পৌঁছবেন ভিকি-ক্যাটরিনা!

Published by: Sayani Sen |    Posted: December 3, 2021 3:41 pm|    Updated: December 9, 2021 10:31 pm

Actor Vicky Kaushal and Katrina Kaif to take helicopter till wedding venue । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিকি-ক্যাটরিনার (Katrina Kaif) বিয়ের আলোচনায় মজে সিনেপ্রেমীরা। দুই তারকার বিয়ে নিয়ে রোজ রোজ কতই না তথ্য সামনে আসছে। তবে ভিক্যাট যে বিয়ে নিয়ে যথেষ্ট গোপনীয়তা বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছেন, তা খানিকটা স্পষ্ট। কারণ, এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। পাপারাৎজির নজর এড়াতে ঠিক কীভাবে বিয়ের আসরে পৌঁছবেন, তাও নাকি ইতিমধ্যেই স্থির করে ফেলেছেন বলিউডের লাভবার্ডস। 

শোনা যাচ্ছে, আগামী ৯ ডিসেম্বরই বাজতে চলেছে বিয়ের সানাই। বিয়ের আসর বসছে রাজস্থানের সওয়াই মাধোপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন তাঁরা। প্রতিদিন ৭ লক্ষ টাকা করে ভাড়া গুনতে হবে ভিকিকে (Vicky Kaushal)। ৭ ডিসেম্বর হবে মেহেন্দি। তার আগে আগামী ৫ ডিসেম্বর মুম্বই থেকে জয়পুরে (Jaipur) যাওয়ার কথা ভিক্যাটের। জয়পুর বিমানবন্দর থেকে সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে পৌঁছতে প্রায় আড়াই ঘণ্টা সময় লাগবে। দুই তারকার আশঙ্কা, জয়পুর বিমানবন্দর থেকে বেরনোর পরই পাপারাৎজির ভিড়ে জেরবার হতে পারেন। সেই কারণেই ওই রাস্তাটি হেলিকপ্টারে চড়ে যাওয়ার পরিকল্পনা করেছেন ভিক্যাট। হবু বর থাকবেন মান সিং সুইটে। আর কনে থাকবেন পদ্মাবতী সুইটে।

[আরও পড়ুন: বিয়ে করলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে? ভাইরাল ছবি]

বিয়ে নিয়ে কোনও বাড়তি প্রচার চান না ক্যাটরিনা-ভিকি। তার উপর আবার করোনার নতুন স্ট্রেন ওমিক্রনের (Omicron) ভারতে হানা। সবদিক মাথায় রেখে বিয়েতে একাধিক বিধিনিষেধ জারি হয়েছে। নিমন্ত্রিতদের জন্য থাকছে ‘সিক্রেট কোড’। ওই কোড দেখালে তবে বিয়ের আসরে ঢুকতে পারবেন আমন্ত্রিতরা। পাশাপাশি অতিথির পরিচয়ও গোপন রাখা হবে। নামের পরিবর্তে কোডের মাধ্যমেই আমন্ত্রিতরা হোটেলে সমস্ত পরিষেবা পাবেন।

অতিথিদের জন্য থাকছে নন ডিসক্লোজার এগ্রিমেন্ট। যার ফলে বিয়ের আসরে কোনও ছবি তুলতে পারবেন না আমন্ত্রিতরা। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া ছবি কিংবা বিয়ে সংক্রান্ত কোনও তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন না কেউ। বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক পরবেন দু’জনেই। মেহেন্দিতে আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাকে সাজবেন ক্যাটরিনা। সংগীতের দিন মণীশ মালহোত্রার পোশাকেই সাজবেন নায়িকা।

[আরও পড়ুন: লাল রঙে চুল রাঙালেন টলিউড অভিনেত্রী, চিনতে পারছেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে