BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ধেয়ে আসছে ‘সাইক্লোন যশ’, তাতেই বিপত্তি অভিনেতা যশের! কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: May 19, 2021 1:55 pm|    Updated: May 19, 2021 6:21 pm

Actor Yash Dasgupta is being teased about Cyclone yasa | Sangbad Pratidin | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নামে কীই বা এসে যায়! একথা অনেকে বলেই থাকেন। কিন্তু বললে তো আর হল না। এতেই খ্যাতি, এতেই আবার বিড়ম্বনা। যা হাড়ে হাড়ে টের পাচ্ছেন টলিউডের অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। বিশেষ করে আবহাওয়ার পরিবর্তনের খবরে। নাহ, ভোটের আবহাওয়ার কথা বলা হচ্ছে না, কারণ তা ঘটেই থাকে। কথা হচ্ছে রাজ্যের দিকে ধেয়ে আসা ঘূর্ণিঝড়ের। যার নাম দেওয়া হয়েছে ‘যশ’ (Cyclone yasa)।

হ্যাঁ, ঠিকই পড়েছেন এবং ঠিকই লেখা হয়েছে। রবিবার বাংলায় যে ঘূর্ণিঝড় আছড়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে তার নাম ‘যশ’। হাওয়া অফিসের কর্তাদের ধারণা, এর তীব্রতা আমফানের থেকেও বেশি হতে পারে। আর তাতেই বিড়ম্বনায় পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। মেসেজের পর মেসেজ আসছে তাঁর কাছে। অনেকে আবার সাইক্লোন নিয়ে পোস্ট লিখতে গিয়ে তাঁকে ট্যাগ করে ফেলছেন। স্বেচ্ছায় ট্যাগও করে দিচ্ছেন অনেকে। এমন সুযোগ ছাড়েননি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও (Oindrila Sen)।

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর ট্রেলার, এবার কোন মিশনে মনোজ?]

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব করেছিলেন ঐন্দ্রিলা। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয় “সাইক্লোন যশের নামটা শুনলে? কেমন লাগল?” সেই স্ক্রিনশট শেয়ার করেই যশকে ট্যাগ করে ঐন্দ্রিলা লেখেন, “কিছু বলবে?” নায়িকার এ রসিকতা মজার ছলেই নিয়েছেন যশ। হাসিতে গড়িয়ে পড়ার ইমোজি দিয়েছেন তিনি। লিখেছেন, “এটা হচ্ছে কী!”

তবে এখানে বলে রাখা প্রয়োজন। যশ আসলে জনপ্রিয় অভিনেতার ছদ্মনাম। যা কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল। একুশের ভোটে বিজেপির প্রার্থী (BJP Candidate) হয়েছিলেন যশ। চণ্ডীতলা (Chanditala) বিধানসভা কেন্দ্রে লড়েছিলেন তিনি। মনোনয়ন পেশ করার সময়ই তাঁর আসল নাম প্রকাশ্যে আসে। টলিপাড়ার এই তারকার আসল নাম দেবাশিস দাশগুপ্ত। গ্ল্যামার দুনিয়ায় এসে যশ নামটি ব্যবহার করেন তিনি। এতদিন অভিনয়ের মাধ্যমে প্রচার পেয়েছেন। ভোটের লড়াইয়ে নেমে হেরে গিয়েছেন বটে কিন্তু চুটিয়ে প্রচার করেছেন যশ। তবে নতুন এই খ্যাতির স্বাদ ভিন্ন। কারণ এ খ্যাতি ঝড়ের পূর্বাভাস।

[আরও পড়ুন: ‘দৃপ্ত ভঙ্গিতেই ফিরুন’, করোনা আক্রান্ত বুদ্ধদেব ভট্টাচার্যর জন্য প্রার্থনা শ্রীলেখা-অনীকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement