BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অভিনেতা বিশ্বাবসুর সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই কার সঙ্গে ‘ডেট’ করছেন দিতিপ্রিয়া?

Published by: Suparna Majumder |    Posted: July 22, 2021 5:24 pm|    Updated: July 22, 2021 8:26 pm

Actress Ditipriya Roy shares picture of her date on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের সহ-অভিনেতা বিশ্বাবসু বিশ্বাসের (Biswabasu Biswas) সঙ্গে নাকি প্রেম করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এমনই গুজব ছড়িয়েছিল। যা ইতিমধ্যেই নস্যাৎ করেছেন অভিনেত্রী। জানিয়ে দিয়েছেন, তাঁর ও বিশ্বাবসুর মধ্যে তেমন কোনও সম্পর্ক নেই। তাঁরা শুধুই বন্ধু। তবে এর মধ্যেই আবার অন্য একজনের সঙ্গে ডেটে যাওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন ছোটপর্দার তারকা।

Instagram story of Ditipriya Roy

[আরও পড়ুন: বাংলাদেশের সিনেমায় প্রীতিলতা ওয়াদ্দেদারের কাহিনি, বিপ্লবীর লুকে চমকে দিলেন পরীমণি]

‘করুণাময়ী রানি রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকে রাসমণির নাতি ভূপালের চরিত্রে অভিনয় করছিলেন বিশ্বাবসু। আবার ‘মিঠাই’ সিরিয়ালেও ছিলেন তিনি। কিন্তু রাসমণির মৃত্যুর পরই সেই ধারাবাহিকের গল্পে ভূপালের আর তেমন দেখা মিলছে না। অজ্ঞাত কারণে ‘মিঠাই’ সিরিয়ালও (Mithai Serial) ছেড়ে দিয়েছেন বিশ্বাবসু। সম্প্রতি সৈকতে ছুটি কাটানোর ছবি পোস্ট করেছেন বিশ্বাবসু। অন্যদিকে স্টাইলিশ লুকে সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। এমন পরিস্থিতিতেই ছোটপর্দার দুই তারকার সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই কেন বিশ্বাবসুও পোস্ট দেন, এমন প্রশ্নও করা হয়েছে।

Facebook post of Biswabasu Biswas

এ বিষয়ে কথা বলতে গিয়ে দিতিপ্রিয়া জানান, বার বার একই কথা শুনতে হচ্ছে তাঁকে। বিশ্বাবসুর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নেই, একথা আগেও একাধিকবার জানিয়েছেন। তিনি বিশ্বাবসু খুব ভাল বন্ধু বলেই জানান দিতিপ্রিয়া। কেন এ বিষয়ে তাঁর নাম জড়ানো হচ্ছে, তাও বুঝতে পারছেন না অভিনেত্রী। একই বক্তব্য বিশ্বাবসুর। তাঁর মতে, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতূহল থাকা স্বাভাবিক। কিন্তু সমস্ত রটনা ঘটনা হয় না।  এমন পরিস্থিতিতেই এক বান্ধবীর সঙ্গে ডেটে যাওয়ার ছবি ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করেছেন দিতিপ্রিয়া। এভাবেই হয়তো নিজের সম্পর্ক নিয়ে গুঞ্জনের জবাব দিতে চাইলেন ছোটপর্দার তারকা। 

[আরও পড়ুন: যৌন মিলন দেখানো না হলে তা পর্ন কীসের? আদালতে সাফাই Raj Kundra’র আইনজীবীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement